ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

রাতে কিংবা সকালে পিএসজিতে মেসির স্বাস্থ্য পরীক্ষা!

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:৩৪, ৮ আগস্ট ২০২১   আপডেট: ২০:৩৫, ৮ আগস্ট ২০২১
রাতে কিংবা সকালে পিএসজিতে মেসির স্বাস্থ্য পরীক্ষা!

আর মাত্র কয়েক ঘণ্টার অপেক্ষা। লিওনেল মেসি হয়ে যাচ্ছেন প্যারিস সেন্ট জার্মেইর। একাধিক সূত্রে এই খবর জানিয়েছে ইএসপিএন। রোববার (৮ আগস্ট) রাতে কিংবা সোমবার (৯ আগস্ট) সকালে পিএসজিতে স্বাস্থ্য পরীক্ষা করবেন তিনি।

বার্সেলোনায় কৈশোর ও তারুণ্য পেরিয়ে ২১ বছরের বর্ণাঢ্য ক্যারিয়ার শেষে মেসি কোথায় পাড়ি জমাচ্ছেন তা নিয়ে জল্পনা কল্পনা গত দুই দিন ধরে। ম্যানচেস্টার সিটির কোচ পেপ গার্দিওলা আনুষ্ঠানিকভাবে সাবেক শিষ্যকে না নেওয়ার কথা জানানোর পর আলোচনায় ছিল একমাত্র পিএসজিই। মেসি রোববার ক্যাম্প ন্যুতে তার শেষ সংবাদ সম্মেলনেও জানিয়েছেন, ‘পিএসজির সঙ্গে আলোচনা চলছে।’

বিভিন্ন গণমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী নতুন খবর, মেসির সঙ্গে পিএসজির চুক্তি সম্পন্ন হয়েছে। দুই পক্ষ আনুষ্ঠানিক ঘোষণা দেবে স্বাস্থ্য পরীক্ষার পর। রোববার রাতে কিংবা সোমবার সকালে আনুষ্ঠানিক ঘোষণা আসতে পারে। এমনটা জানায় ফুটবল বিষয়ক ওয়েবসাইট গোলডটকম। 

এছাড়া বার্সেলোনার সঙ্গে চুক্তি প্রক্রিয়া শেষ হওয়ার পর পিএসজি কোচ মাউরিসি পচেত্তিনোর সঙ্গে সরাসরি কথাও বলেছেন মেসি। ফলে ৩৪ বছর বয়সী ফরোয়ার্ড যে ফ্রান্সে পাড়ি জমাচ্ছেন তা মোটামুটি নিশ্চিত।

পিএসজিও সর্বকালের অন্যতম সেরা ফুটবলারকে স্বাগত জানাতে ব্যস্ত সময় কাটাচ্ছে। এরই মধ্যে ফ্রান্সের আইকোনিক আইফেল টাওয়ার বুক দিয়েছে। চূড়ান্ত সিদ্ধান্ত জানানোর পরপরই আইফেল টাওয়ারে মেসির নাম জ্বলে উঠবে।

নিজের সংবাদ সম্মেলনে পিএসজির সঙ্গে কথা চলছে এমন খবর দিয়েছেন মেসি। তবে চুক্তি পাকাপাকি হয়নি সেটাও জানিয়ে রেখেছেন। বিভিন্ন গণমাধ্যমের খবর, মেসির সঙ্গে তিন বছরের চুক্তি করছে পিএসজি। ছয়বারের ব্যালন ডি অর জয়ীও যতটা সম্ভব খেলা চালিয়ে যেতে চান, ‘আমি প্রতিদ্বন্দ্বিতা চালিয়ে যেতে চাই। আমি জয়ের জন্য লড়তে চাই। এটাই আমার মানসিকতা, আমি জিততে চাই।’

ঢাকা/ইয়াসিন/ফাহিম

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়