ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

সন্ধ্যায় ম্যাচ খেলে রাতেই দেশে ফিরবে অস্ট্রেলিয়া

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:১৮, ৯ আগস্ট ২০২১  
সন্ধ্যায় ম্যাচ খেলে রাতেই দেশে ফিরবে অস্ট্রেলিয়া

মিরপুর শের-ই-বাংলায় সন্ধ্যা ৬টায় বাংলাদেশের বিপক্ষে শেষ টি-টোয়েন্টি খেলবে অস্ট্রেলিয়া। ৭ ঘণ্টা পর তারা দেশের বিমান ধরবে। বাংলাদেশে ম্যাচ খেলার পর বাড়তি সময় নষ্ট করতে চায় না অস্ট্রেলিয়া। এজন্য নিজেদের চার্টার্ড বিমানে দ্রুত দেশে ফিরবে। অজিদের বহনকারী কান্তাস এয়ারওয়েজের চার্টার্ড বিমানের আজ সোমবার বিকেলে ঢাকায় পৌঁছানোর কথা রয়েছে।

ঢাকায় পা রাখার পর অস্ট্রেলিয়া ক্রিকেট দলকে ইমিগ্রেশনের জন্য অপেক্ষা করতে হয়নি। তাদের জন্য বিশেষ ব্যবস্থা করা হয়েছিল। ঢাকায় নেমে সরাসরি বাসে উঠে বিমানবন্দরের ৮ নম্বর গেট দিয়ে বেরিয়ে হোটেল ইন্টার কন্টিনেন্টালে জৈব সুরক্ষা বলয়ে ঢুকে যায়। ২৭ জুলাই থেকে তারা পুরোটা সময় জৈব সুরক্ষা বলয়ে ছিলেন। তাদের সঙ্গে ছিল বাংলাদেশ দলও। ফেরার সময়ও তাদের ইমিগ্রেশন ফেস করতে হচ্ছে না। যেভাবে এসেছিলেন সেভাবেই তারা বিমান উঠবেন। করোনা মহামারিতে সিরিজ আয়োজন করতে অস্ট্রেলিয়ার কঠিন সব শর্ত মেনে নিয়েছিল বিসিবি।

সফলভাবে সিরিজ আয়োজন করে বিসিবিও নিজেদের চ্যালেঞ্জ জিতেছে। প্রথমবার অস্ট্রেলিয়া ও বাংলাদেশ পাঁচ ম্যাচ টি-টোয়েন্টি সিরিজ খেলেছে। দুই ম্যাচ হাতে রেখে বাংলাদেশ তৃতীয় ম্যাচে জিতে নেয় সিরিজ। অস্ট্রেলিয়া চতুর্থ ম্যাচে জয়ের দেখা পায়। আজ জিতলে মুখে কিছুটা হাসি নিয়ে দেশে ফিরতে পারবেন তারা। বাংলাদেশ শেষ ম্যাচেও জিতলে বড় গ্লানি নিয়ে ফিরতে হবে ম্যাথু ওয়েডের দলকে।

ঢাকা/ইয়াসিন/আমিনুল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়