ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

সতীর্থ মেসিকে নিয়ে রামোসের প্রথম কথা

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:০১, ১২ আগস্ট ২০২১   আপডেট: ১৫:৫১, ১২ আগস্ট ২০২১
সতীর্থ মেসিকে নিয়ে রামোসের প্রথম কথা

ভাগ্যের কী পরিহাস! ১৬ বছর ধরে যারা ছিলেন চিরপ্রতিদ্বন্দ্বী, ক্যারিয়ারের পড়ন্ত বেলায় তারা এখন সতীর্থ। বার্সেলোনা থেকে লিওনেল মেসি, আর রিয়াল মাদ্রিদ থেকে সার্জিও রামোস এখন প্যারিস সেন্ট জার্মেইতে। এতদিন যারা একে অন্যের বিরুদ্ধে মাঠে নামতেন, তারা খেলবেন একই জার্সিতে। এমনটা কি কেউ কখনো ভেবেছিলেন? আর্জেন্টাইন ফরোয়ার্ডের সঙ্গে ফরাসি জায়ান্টদের চুক্তি হওয়ার পর প্রথমবার এ নিয়ে কথা বললেন রামোস।

২০০৫ থেকে রিয়ালে খেলেছেন রামোস। এই মৌসুমে স্প্যানিশ জায়ান্টদের সঙ্গে চুক্তিতে সম্মত না হওয়ায় ফ্রি এজেন্টে পাড়ি জমান পার্ক দে প্রিন্সেসে। আর আর্থিক জটিলতা আর লা লিগার কঠোর নীতির কারণে বার্সার সঙ্গে মেসির ২১ বছরের সম্পর্কের ইতি ঘটেছে। দুজনই নিজ নিজ ক্লাবের অধিনায়ক ছিলেন। কয়েক সপ্তাহ আগেই রামোসকে নিজেদের করে নেয় পিএসজি। আর বুধবার চুক্তি করেন মেসি।

৩৪ বছর বয়সী ফরোয়ার্ডের চুক্তির আনুষ্ঠানিকতার পর সোশ্যাল মিডিয়ায় তাকে স্বাগত জানান রামোস। নিজেদের পিএসজি জার্সির ছবি পোস্ট করে তিনি টুইটারে লেখেন, ‘কে এমনটা ভেবেছিল, তাই না লিও?’

একসময়ের প্রতিদ্বন্দ্বী সতীর্থ হবেন, সত্যিই কেউ ভাবতে পারেনি। তার চেয়েও বড় কথা, মেসি যে বার্সা ছেড়ে অন্য ক্লাবে খেলবেন, সেটাই তো ছিল ধারণার বাইরে।

ঢাকা/ফাহিম

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়