ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

মেসির সঙ্গে এক ক্লাবে খেলার স্বপ্ন পূরণ ডি মারিয়ার

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:১৪, ১৩ আগস্ট ২০২১   আপডেট: ১০:৫৯, ১৩ আগস্ট ২০২১
মেসির সঙ্গে এক ক্লাবে খেলার স্বপ্ন পূরণ ডি মারিয়ার

লিওনেল মেসি আর অ্যাঞ্জেল ডি মারিয়া অনেক দিনের বন্ধু। আর্জেন্টিনার জাতীয় দলে দীর্ঘ সময় ধরে তারা সতীর্থ। কিন্তু ক্লাবে তারা একসময় ছিলেন প্রতিদ্বন্দ্বী, যখন রিয়াল মাদ্রিদে খেলতেন ডি মারিয়া আর বার্সায় মেসি। এবার ক্লাবেও তারা সতীর্থ। পিএসজির সঙ্গে আর্জেন্টিনা অধিনায়ক চুক্তি করায় তার সঙ্গে একই ক্লাবে খেলার স্বপ্ন পূরণ হয়েছে বললেন ডি মারিয়া।

মাসখানেক হলো মেসির নেতৃত্বে কোপা আমেরিকা জিতেছে আর্জেন্টিনা, ফাইনালে ব্রাজিলের বিপক্ষে একমাত্র গোল করেন ডি মারিয়া। ওই সাফল্যের পর জাতীয় দলের সতীর্থকে ক্লাবে পাওয়ায় রোমাঞ্চিত আর্জেন্টাইন প্লে মেকার।

ডি মারিয়া বললেন, মেসির সঙ্গে একই ক্লাবে খেলার স্বপ্ন সত্যি হলো। নিজের অনুভূতি ব্যক্ত করলেন তিনি এভাবে, ‘আমি অনেক খুশি। আমি যে স্বপ্নগুলো দেখতাম তা একমাসের মধ্যে হয়ে গেল; কোপা (আমেরিকা) জেতা এবং লিওর সঙ্গে একই ক্লাবে খেলতে পারা। আমি এটাই তো সবসময় চাইতাম।’

মেসি ছাড়াও এই মৌসুমে পিএসজি চুক্তি করেছে জিয়ানলুইজি দোনারুম্মা, জর্জিনিয়ো উইনালডাম, সার্জিও রামোস ও আচরাফ হাকিমিকে। তবে শোনা যাচ্ছে, কিলিয়ান এমবপ্পেকে ছেড়ে দিতে যাচ্ছে ফরাসি জায়ান্টরা।

ডি মারিয়ার মতে, এমবাপ্পে পিএসজিতেই থাকবেন। তিনি বললেন, ‘এমবাপ্পে? আমি মনে করি সে থাকবে। এটা সত্যি যে সে এমন খেলোয়াড় যাকে বড় বড় দলগুলো চায়। কিন্তু পিএসজির এখনকার যেই দল, আমি মনে করি না সে ছেড়ে যাবে। আর এর চেয়ে ভালো দল অন্য কোথাও খুঁজে পাবে না।’

ঢাকা/ফাহিম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়