ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

পিএসজিতে অনুশীলনের প্রথম দিন কেমন কাটল মেসির?

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৫৯, ১৩ আগস্ট ২০২১   আপডেট: ১১:২২, ১৩ আগস্ট ২০২১
পিএসজিতে অনুশীলনের প্রথম দিন কেমন কাটল মেসির?

পিএসজির জার্সিতে মেসির অনুশীলন

প্যারিস সেন্ট জার্মেইতে নতুন অধ্যায় শুরু হয়ে গেছে লিওনেল মেসির। বার্সেলোনার ফরোয়ার্ড এবার নতুন ক্লাব জার্সিতে মাঠে নামবেন। তারই প্রস্তুতি শুরু হয়ে গেছে বৃহস্পতিবার (১২ আগস্ট) থেকে। অনুশীলনের প্রথম দিন নির্ধারিত সময়ের দুই ঘণ্টা আগেই ট্রেনিং সেন্টারে পৌঁছান মেসি। মাঠে ফিরতে তিনি কতটা উদগ্রীব তা বোঝাই যাচ্ছে।

ট্রেনিং সেন্টার ও অনুশীলন মাঠে কাটানোর মেসির বেশ কিছু মুহূর্তের ছবি ও ভিডিও অফিসিয়াল টুইটারে ছেড়েছে পিএসজি। 

পিএসজির টি শার্ট পরে ট্রেনিং সেন্টারে যান মেসি। আর্জেন্টাইন কোচ মাউরিসিও পচেত্তিনোর সঙ্গেও কিছুক্ষণ আলোচনা করতে দেখা যায় তাকে। তাকে স্বাগত জানান কিলিয়ান এমবাপ্পে। দুজনকে হাসিমুখে গল্প করতেও দেখা গেছে। আরেকটিতে তাদের জড়িয়ে ধরতে দেখা যায়। তারপর সতীর্থ ও কোচিং স্টাফদের সঙ্গে পরিচিত হন। পুরোনো ক্লাবের প্রতিদ্বন্দ্বী সার্জিও রামোসের সঙ্গে হাসিমুখে কথা বলেন। জিমে সময় কাটান।

তারপর শুরু করেন অনুশীলন। নেইমারদের সঙ্গে ফুটবল নিয়ে কিছুক্ষণ কারিকুরি করেন। কিছু সময় আড্ডা মারেন জাতীয় দলের সতীর্থ লিয়ান্দ্রো পারেদেস ও অ্যাঞ্জেল ডি মারিয়ার সঙ্গে।

রোববার পার্ক দে প্রিন্সেসে ফরাসি লিগ ওয়ানের প্রথম ম্যাচে পিএসজি খেলবে স্ট্রাসবোর্গের সঙ্গে। এই ম্যাচেই হয়তো নতুন ক্লাব জার্সিতে খেলতে দেখা যাবে মেসিকে।

 

ঢাকা/ফাহিম

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়