Risingbd Online Bangla News Portal

ঢাকা     বৃহস্পতিবার   ০৯ ডিসেম্বর ২০২১ ||  অগ্রহায়ণ ২৫ ১৪২৮ ||  ০৩ জমাদিউল আউয়াল ১৪৪৩

ম্যানসিটি গুঞ্জনে ইতি টানলেন কেইন

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:১৮, ২৫ আগস্ট ২০২১   আপডেট: ১৯:২৩, ২৫ আগস্ট ২০২১
ম্যানসিটি গুঞ্জনে ইতি টানলেন কেইন

ট্রফি হাতে নেওয়ার তীব্র আকাঙ্ক্ষা হ্যারি কেইনের মনে। টটেনহ্যাম হটস্পারে থেকে সেটা পূরণ করা কষ্টসাধ্য বুঝতে পারছিলেন। তাই প্রিমিয়ার লিগ চ্যাম্পিয়ন ম্যানসিটির সঙ্গে চুক্তি করতে মরিয়া ছিলেন তিনি। পেপ গার্দিওলাও রাখঢাক না রেখে বলে দেন, তাকে পেতে আগ্রহী সিটিজেনরা। ইউরো শেষে তার ভাইয়ের বিয়েতে নিমন্ত্রণ পাওয়া এক সাংবাদিক জানান, ১৬ কোটি ইউরোতে ইতিহাদ স্টেডিয়ামে যেতে সম্মতি দিয়েছেন ইংলিশ অধিনায়ক। কিন্তু দলবদলের বাজার বন্ধ হওয়ার ৬ দিন আগে কেইন জানিয়ে দিলেন, এই মৌসুমে ম্যানচেস্টার সিটিতে যাচ্ছেন না তিনি। থাকছেন টটেনহ্যামেই।

ম্যানসিটির আগ্রহ জানার পর থেকে টটেনহ্যাম একাট্টা সিদ্ধান্ত নেয়, ক্লাবের সর্বকালের দ্বিতীয় শীর্ষ গোলদাতাকে ছাড়বে না তারা। বিক্রির জন্য নয় তিনি। তাকে নিয়েই শিরোপার স্বপ্ন দেখছে স্পাররাও। নিজেদের অবস্থানে অনড় টটেনহ্যামের কাছ থেকে তারকা ফরোয়ার্ডকে নেওয়ার আশা তাই ছেড়ে দিয়েছে ম্যানসিটি।

গত রোববার উলভসের বিপক্ষে টটেনহ্যামের জার্সিতে এই মৌসুমের প্রথম ম্যাচ খেলেন কেইন। তার ক্লাব ছাড়ার গুঞ্জনের মধ্যেও দর্শক-সমর্থকরা তাকে বীরোচিত অভ্যর্থনা জানায়। হয়তো তাদের ভালোবাসার কাছেই হার মানলেন ২৮ বছর বয়সী ফরোয়ার্ড। টুইটারে পোস্ট দিয়ে স্পার ভক্তদের স্বস্তির খবর জানান তিনি, ‘রোববার স্পার ভক্তদের কাছ থেকে অভ্যর্থনা দেখে ও গত কয়েক সপ্তাহ ধরে আমার সমর্থনে আসা বার্তাগুলি পড়েছি। এগুলি ছিল অসাধারণ। এই মৌসুমে আমি টটেনহ্যামে থাকছি এবং সাফল্য অর্জনে দলকে সহায়তায় শতভাগ মনোনিবেশ করব।’

২০১৮ সালে স্পারদের সঙ্গে ছয় বছরের চুক্তি করেন কেইন। আরো তিন বছর বাকি। নেই রিলিজ ক্লজ। যদিও তাকে ছেড়ে দেওয়ার ক্ষমতা কেবল টটেনহ্যামের হাতেই। কিন্তু ভক্ত-সমর্থকদের ভালোবাসা তাকে বাধ্য করল থেকে যেতে।

ঢাকা/ফাহিম

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়