Risingbd Online Bangla News Portal

ঢাকা     মঙ্গলবার   ১৯ অক্টোবর ২০২১ ||  কার্তিক ৩ ১৪২৮ ||  ১১ রবিউল আউয়াল ১৪৪৩

মিরপুরের মাঠ ঘুরে দেখল নিউ জিল্যান্ডের পর্যবেক্ষক দল

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:৩০, ২৬ আগস্ট ২০২১   আপডেট: ০১:৫৯, ২৭ আগস্ট ২০২১
মিরপুরের মাঠ ঘুরে দেখল নিউ জিল্যান্ডের পর্যবেক্ষক দল

বাংলাদেশ সফর কেন্দ্র করে পরিস্থিতি পর্যবেক্ষণের জন্য (১৭ আগস্ট) ঢাকায় এসেছিল নিউ জিল্যান্ডের পর্যবেক্ষক দল। তিন দিন কোয়ারেন্টাইন শেষে তাদের পর্যবেক্ষণ করার কথা থাকলেও তারা বৃহস্পতিবার (২৬ আগস্ট)। মূলত এতদিন মাঠ বায়ো-বাবলের অন্তর্ভুক্ত না হওয়াতে আসেননি তারা। আজ শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়াম ও একাডেমি মাঠ দেখে গেছে দুই সদস্যের এই পর্যবেক্ষক দল।

বৃষ্টি থাকায় যেতে পারেননি ইনডোরে। পর্যবেক্ষণ শেষে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) জৈব সুরক্ষিত পরিবেশ নিয়ে কোনো অভিযোগ জানায়নি তারা। বিসিবির আয়োজনে তারা সন্তুষ্ট। রাইজিংবিডিকে এই কথা মুঠোফোনে নিশ্চিত করেছেন বিসিবির প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরী, 'আজ তারা মাঠে আসে। শের-ই-বাংলা ও একাডেমি মাঠ পর্যবেক্ষণ করে গেছে। বৃষ্টির জন্য ইনডোরে যেতে পারেনি। আসলে পর্যবেক্ষণতো একদিনে হয় না; খেলা শুরু হলে আরো বোঝা যাবে। তারা আয়োজন নিয়ে কোনো অভিযোগ করেনি। এখন পর্যন্ত সন্তুষ্ট তারা।'

গত ২৪ আগস্ট ঢাকায় আসে নিউ জিল্যান্ড দল। এরপর থেকে তারা কোয়ারেন্টাইনে। কাল শেষ হবে কোয়ারেন্টাইন।

এর আগেই ঢাকায় আসা দুই ক্রিকেটারের একজন ফিন অ্যালেনের করোনা পজিটিভ হয়। অ্যালেন এখন আইসোলেশনে আছেন। নিউ জিল্যান্ডের বিপক্ষে ৫টি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে বাংলাদেশ।

পাঁচ ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের প্রথমটি হবে ১ সেপ্টেম্বর। বাকি চারটি ম্যাচ হবে যথাক্রমে ৩, ৫, ৮ ও ১০ সেপ্টেম্বর। সবগুলো খেলা হবে মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে; বিকেল ৪টা থেকে।

ঢাকা/রিয়াদ/ফাহিম

সর্বশেষ