ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

একদিন পর অনুশীলনে সাকিব

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:০৮, ২৮ আগস্ট ২০২১   আপডেট: ১৪:১৪, ২৮ আগস্ট ২০২১
একদিন পর অনুশীলনে সাকিব

বাংলাদেশ দলের আনুষ্ঠানিক অনুশীলন শুরুর একদিন পর যোগ দিয়েছেন সাকিব আল হাসান। শনিবার (২৮ আগস্ট) দুপুরে নিউ জিল্যান্ড সিরিজের অনুশীলনে নামেন বিশ্বসেরা অলরাউন্ডার। অনুশীলন শুরু হয়েছিল শুক্রবার থেকে।

যুক্তরাষ্ট্র থেকে ফেরার পর কোয়ারেন্টাইনের ৭২ ঘণ্টা পূরণ না হওয়ায় নির্ধারিত সময়ে অনুশীলনে যোগ দিতে পারেননি। ২৪ আগস্ট থেকে দলের কোয়ারেন্টাইন শুরু হয়েছিল; কিন্তু সাকিব যোগ দেন এদিন ভোর রাতে। তাই সতীর্থরা অনুশীলন করলেও সাকিবকে হোটেলে কাটাতে হয়েছে।

এই অনুশীলন চলবে ৩১ আগস্ট মঙ্গলবার পর্যন্ত। পাঁচটি টি-টোয়েন্টির এই সিরিজ শুরু হবে ১ সেপ্টেম্বর। বাকি ৪টি খেলা হবে ৩, ৫, ৮ ও ১০ সেপ্টেম্বর। বিকেল ৪টায় সবগুলো খেলা হবে মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে।

আসন্ন সিরিজকে কেন্দ্র করে বৃহস্পতিবার (১৯ আগস্ট) ১৯ জনের দল ঘোষণা করে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। দলে ফিরেছেন মুশফিকুর রহিম, লিটন দাস ও আমিনুল ইসলাম বিপ্লব। বাদ পড়েছেন মোহাম্মদ মিঠুন।

বাংলাদেশ স্কোয়াড: মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, সৌম্য সরকার, লিটন কুমার দাস, মোসাদ্দেক হোসেন সৈকত, আফিফ হোসেন, নাঈম শেখ, কাজী নুরুল হাসান, শামীম হোসেন, রুবেল হোসেন, মোস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ, সাইফউদ্দিন, শরিফুল ইসলাম, তাইজুল ইসলাম, শেখ মেহেদী হাসান, আমিনুল ইসলাম বিপ্লব ও নাসুম আহমেদ।

ঢাকা/রিয়াদ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়