ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

এমবাপ্পেকে নিয়ে রিয়াল-পিএসজির ‘দাবার লড়াই`

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৪৯, ২৯ আগস্ট ২০২১  
এমবাপ্পেকে নিয়ে রিয়াল-পিএসজির ‘দাবার লড়াই`

কিলিয়ান এমবাপ্পের ভবিষ্যতের জন্য রিয়াল মাদ্রিদ এবং প্যারিস সেন্ট জার্মেইনের মধ্যে ‘দাবার লড়াই’ চলছে। প্রতিটি মুহূর্তে পাল্টে যাচ্ছে তার ট্রান্সফার পরিস্থিতি। দুই পক্ষ থেকে আসছে দুই রকমের মন্তব্য। তাদের এজেন্টরাও এদিক-সেদিক কথা চালাচালি করছে। তবে চূড়ান্ত সিদ্ধান্ত দিতে পারছে না কেউ।

স্প্যানিশ গণমাধ্যম মার্কা জানিয়েছে, সোমবার সন্ধ্যা ৬টা পর্যন্ত এমবাপ্পের জন্য সময় বেঁধে দিয়েছে রিয়াল মাদ্রিদ। এরপর তারা আর অপেক্ষা করবে না।

মৌসুমের ট্রান্সফার ফির বাকি আছে ৪৮ ঘণ্টা। এরপর ইউরোপের কোনো ক্লাব খেলোয়াড় কিনবে বা ছাড়তে পারবে না। এর মধ্যে নতুন চুক্তি হলে ভালো। তবে এমবাপ্পে এখনও পিএসজিতে নতুন করে চুক্তি করেনি। ২০২২ পর্যন্ত তার চুক্তি আছে। এরপর ফ্রি এজেন্ট হয়ে যাবেন।

গত সপ্তাহে রিয়াল এমবাপ্পের জন্য ১৬ কোটি ইউরো দেওয়ার প্রস্তাব পাঠায়। চুক্তির এক বছর বাকি থাকতে এমন দাম যথার্থ হলেও পিএসজি তাতে নারাজি জানায়। ফরাসি জায়ান্টদের এমন আচরণে নাখোশ রিয়াল প্রেসিডেন্ট ফ্লোরেন্তিনো পেরেজ, ‘পিএসজি আমাদের প্রস্তাবে প্রতিক্রিয়া জানিয়েছে, কিন্তু সেটা খুবই বাজেভাবে।’

নতুন করে ১৭ কোটি ইউরোর অফার দেয় স্প্যানিশ জায়ান্টরা। জানিয়ে রাখে চাইলে আরও ১ কোটি দিতে রাজি।  কিন্তু এরপর আর কথা আগায়নি পিএসজি। তবে সূত্রের খবর, সব মিলিয়ে ২০ কোটি ইউরো হলে রিয়ালের কাছে তাকে ছেড়ে দেওয়ার কথা ভাবছে ফরাসি জায়ান্টরা।

২০২২ সালের জুনে যে খেলোয়াড় ফ্রি এজেন্ট হবেন, তাকে এখনই কেনার জন্য টাকা-পয়সা খরচ করতে চাচ্ছে কেন রিয়াল? কানাঘুষা হচ্ছে, তাদের ভয় হচ্ছে যে পরের বছর হয়তো এমবাপ্পে লিভারপুল কিংবা ম্যানসিটিতে যেতে চাইবেন অথবা প্যারিস তাকে থেকে যেতে রাজি করাবে! যা করার, ৩১ আগস্ট দলবদলের বাজার বন্ধ হওয়ার আগেই করতে হবে।

ঢাকা/ইয়াসিন

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়