ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

২০২৭ সাল পর্যন্ত সিটিতে রুবেন দিয়াস

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৩৩, ৩০ আগস্ট ২০২১  
২০২৭ সাল পর্যন্ত সিটিতে রুবেন দিয়াস

ইংলিশ ফুটবলে প্রথম বছর অসাধারণ কেটেছে রুবেন দিয়াসের। গত বছরের সেপ্টেম্বরে ছয় বছরের চুক্তি করেন ম্যানচেস্টার সিটির সঙ্গে। পেপ গার্দিওলার চার জনের রক্ষণভাগে জন স্টোনসনের সঙ্গে অদম্য জুটি গড়েন পর্তুগিজ ফুটবলার। ৩২ বছরে প্রথম ডিফেন্ডার হিসেবে ফুটবল লেখকদের ভোটে বর্ষসেরা হয়েছেন। প্রিমিয়ার লিগের বর্ষসেরা খেলোয়াড়ের মর্যাদাও পেয়েছেন। এবার তার সঙ্গে সম্পর্ক আরো লম্বা করল প্রিমিয়ার লিগের চ্যাম্পিয়নরা।

নতুন চুক্তিতে সই করেছেন দিয়াস। ২০২৭ সাল পর্যন্ত ম্যানচেস্টার সিটিতে থাকবেন তিনি। বেনফিকা থেকে ৬ কোটি ২০ লাখ পাউন্ডে ইতিহাদ স্টেডিয়ামে যোগ দেন তিনি। ম্যানসিটিকে লিগ জেতানোর পাশাপাশি চ্যাম্পিয়নস লিগ ফাইনালে তুলতেও অবদান তার। ভিনসেন্ট কোম্পানি চলে যাওয়ার পর সেই শূন্যতা পূরণে বেশ ভালো ভূমিকা রাখছেন দিয়াস। গত মৌসুমে সব প্রতিযোগিতা মিলিয়ে ৫০ ম্যাচ খেলে গোলও করেন একটি।

নতুন চুক্তির পর ২৪ বছর বয়সী দিয়াস বলেছেন, ‘নতুন চুক্তিতে সই করে আমি খুব খুশি। গত বছর যোগ দেওয়ার পর থেকে সিটিতে আমার প্রতিটি মুহূর্ত উপভোগ করেছি। সিটির হয়ে খেলা আমার সব প্রত্যাশা ছাপিয়ে গেছে। এই অসাধারণ দলের অংশ হতে পারা সত্যিই আনন্দের। খেলোয়াড় হিসেবে আমার বিকশিত হতে ও উন্নতিতে সহায়তার জন্য আমি পেপ ও তার কোচিং স্টাফকে ধন্যবাদ জানাই।’

ঢাকা/ফাহিম

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়