ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

মেসির ১০ নম্বর জার্সি পেলেন ফাতি

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৫৬, ১ সেপ্টেম্বর ২০২১   আপডেট: ১৮:৪০, ১ সেপ্টেম্বর ২০২১
মেসির ১০ নম্বর জার্সি পেলেন ফাতি

বার্সেলোনার ১০ নম্বর জার্সি নিজের করে ফেলেছিলেন লিওনেল মেসি। হঠাৎ করেই ২১ বছরের সম্পর্ক চুকিয়ে ফেলতে হয়েছে তাকে। আর্জেন্টাইন ফরোয়ার্ড এখন প্যারিস সেন্ট জার্মেইতে। ন্যু ক্যাম্পে তার রেখে যাওয়া ১০ নম্বর জার্সিও পড়ে যায় অনিশ্চয়তায়। এই জার্সিকে অবসর দেওয়ার চিন্তাভাবনা করা হয়েছিল, কিন্তু তা হচ্ছে না। এই মৌসুম থেকে ১০ নম্বর জার্সির নিচে লেখা থাকবে ‘ফাতি’। লা মাসিয়ায় গড়া আনসু ফাতিকে হস্তান্তর করা হচ্ছে এই বিখ্যাত জার্সি।

টুইটারে আনসু ফাতিকে জার্সি দেওয়ার একটি ভিডিও পোস্ট করে এই খবর নিশ্চিত করে বার্সেলোনা, ‘আমাদের নতুন নাম্বার টেন, লা মাসিয়ায় বেড়ে ওঠা আনসু ফাতি।’ সম্ভাবনাময়ী ক্যারিয়ার শুরু করা ফাতিকেই এই জার্সির উপযুক্ত মনে করছে বার্সা। সাত বছর অ্যাকাডেমিতে খেলে ২০১৯ সালে মূল দলে জায়গা হয় তার।

সব মিলিয়ে ৪২ ম্যাচ খেলে ১৩ গোল করেছেন। হয়েছেন ক্লাবের সর্বকনিষ্ঠ গোলদাতা। যদিও গত বছরের নভেম্বরে গুরুতর হাঁটুর চোটে মাঠের বাইরে যেতে হয়েছে লম্বা সময়ের জন্য। ৯ মাস পর আবারো পুরোদমে অনুশীলনে ফিরেছেন ১৮ বছর বয়সী। আন্তর্জাতিক বিরতির পর চ্যাম্পিয়নস লিগে বায়ার্ন মিউনিখের বিপক্ষেই রোনাল্ড কোম্যান তাকে মাঠে নামাতে পারেন। এখন দেখার বিষয়, মেসির ১০ নম্বর জার্সির মর্যাদা রাখতে পারেন কি না ফাতি!

ঢাকা/ফাহিম

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়