ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

বিষণ্ন মনে বার্সেলোনাকে বিদায় বললেন গ্রিজম্যান

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:৫১, ১ সেপ্টেম্বর ২০২১  
বিষণ্ন মনে বার্সেলোনাকে বিদায় বললেন গ্রিজম্যান

ধারে বার্সেলোনা থেকে অ্যাটলেটিকো মাদ্রিদে খেলতে যাচ্ছেন আন্তোয়ান গ্রিজম্যান। তবে মন বলছে, আর ফেরা হবে না। চুক্তি পাকা করার সুযোগ রেখে এই মৌসুমের জন্য ওয়ান্ডা মেট্রোপলিটানোয় ফিরছেন ফরাসি ফরোয়ার্ড। ন্যু ক্যাম্পে যে দুটি মৌসুম কাটালেন, তা হৃদয়ে ধারণ করার মতো। তাই তো বিদায় জানানোর সময় বিমর্ষ, বিষণ্ন গ্রিজম্যান।

বিদায় জানাতে গিয়ে আবেগ ধরে রাখতে পারেননি ৩০ বছর বয়সী ফরোয়ার্ড। শুরুটা করেছেন এভাবে, ‘প্রিয় কিউলার্স (বার্সা সমর্থকগোষ্ঠী), আমি গুডবাই বলতে চাই এবং আপনাদের ভালোবাসার জন্য ধন্যবাদ। এই জার্সির জন্য আমি সবকিছু দিয়েছিলাম। এই দারুণ ক্লাবের প্রতি অঙ্গীকারবদ্ধ ছিলাম। স্ট্যান্ডে আপনাদের সঙ্গে সময়টা আর উপভোগ করতে পারব না বলে বিষণ্ন। কিন্তু আপনাদের একজন হতে পেরে আমি গর্বিত।’

২০১৯ সালে ১২ কোটি ইউরোতে ন্যু ক্যাম্পে যোগ দিয়েছিলেন। বার্সেলোনায় এসে প্রত্যাশা পূরণ করতে পারেননি গ্রিজম্যান। দুই মৌসুমে ১০২ ম্যাচ খেলে গোল ৩৫টি, কেবল কোপা আমেরিকা জয়ের স্বাদ পেয়েছেন।

এবার ফিরে গেলেন ক্যারিয়ারের সেরা সময় কাটানো অ্যাটলেটিকোতে। মাদ্রিদ ক্লাবে আগের মেয়াদে গ্রিজম্যান ২৫৭ ম্যাচে ১৩৩ গোল করেন। জেতেন ইউরোপা লিগ, উয়েফা সুপার কাপ ও স্প্যানিশ সুপার কাপ।

ঢাকা/ফাহিম

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়