ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

ভিডিও কলে নাদির শাহের খোঁজ নিলেন মাশরাফি

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৫২, ২ সেপ্টেম্বর ২০২১   আপডেট: ১৯:৩৭, ২ সেপ্টেম্বর ২০২১
ভিডিও কলে নাদির শাহের খোঁজ নিলেন মাশরাফি

দীর্ঘদিন ফুসফুসের ক্যান্সারে আক্রান্ত বাংলাদেশের সাবেক ক্রিকেটার ও আম্পায়ার নাদির শাহ। হঠাৎ করে গুরুতর অসুস্থ হওয়ায় রোববার (২৯ আগস্ট) হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চলছে তার চিকিৎসা। বৃহস্পতিবার (২ সেপ্টেম্বর) তাকে ফোন করে খোঁজ খবর নিলেন মাশরাফি মুর্তজা।

৬ টেস্ট, ৬৩ ওয়ানডে ও ৩ টি-টোয়েন্টিতে আম্পায়ারের দায়িত্ব পালন করা নাদিরের খোঁজ খবর নিচ্ছেন ক্রীড়াঙ্গনের সবাই। দুই দিন আগে জাতীয় দলের সাবেক অধিনায়ক খালেদ মাসুদ পাইলট নিজের ফেসবুক পেজে লাইভে এসে তার জন্য দোয়া চান। আজ জাতীয় দলের সাবেক সফলতম অধিনায়ক মাশরাফি তার খোঁজ নিতে ভিডিও কল করেছিলেন।

জানা গেছে, ভিডিও ফোনালাপে দুজন বেশ খুনসুটিতে মেতে ছিলেন। তাদের ভিডিও আলাপচারিতার স্ক্রিনশট ফেসবুকে শেয়ার করেন দৈনিক কালের কন্ঠের ক্রীড়া সম্পাদক সাইদুজ্জামান। তিনি পোস্টে লেখেন, ‘ছবিটা একটু ঘোলা হয়ে গেল। ইমোশনের ধাক্কাতেই কিনা!’

ছবিতে দেখা যায়, হাস্যোজ্জ্বল মাশরাফি আঙুল উঠিয়ে নাদিরকে কিছু বলছেন। হুইল চেয়ারে বসা নাদিরও হাত উঠিয়ে জবাব দিচ্ছিলেন। হাসপাতালেও নাদিরের মাথায় ছিল বাংলাদেশ জাতীয় দলের ক্যাপ। 

দুই দিন আগে নাদিরের সঙ্গে হাসপাতালে দেখা করতে গিয়ে ফেসবুক লাইভে খালেদ মাসুদ বলেন, ‘নাদির ভাই কী শক্তিশালী, কী প্রাণবন্ত। আমাকে এখনই তিনি বলছেন, আমরা রাতে যেখানে ফুটবল খেলি সেখানে রেফারিং করবেন। যারা তাকে চেনেন, তারা জানেন, তিনি বাংলাদেশের ক্রিকেটকে অনেক কিছু দিয়েছেন। সবাই তার জন্য দোয়া করবেন।’

ঢাকা/ইয়াসিন/ফাহিম

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়