ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

ক্যান্সার যোদ্ধাদের উৎসর্গ করা হবে দ্বিতীয় টি-টোয়েন্টি

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:৫৩, ২ সেপ্টেম্বর ২০২১   আপডেট: ২২:৫৫, ২ সেপ্টেম্বর ২০২১
ক্যান্সার যোদ্ধাদের উৎসর্গ করা হবে দ্বিতীয় টি-টোয়েন্টি

বাংলাদেশ ক্যান্সার এইড ট্রাস্টের (ব্যানক্যাট) প্রতি সমর্থন জানিয়ে বিশেষ উদ্যোগ নিলো দেশের সর্বোচ্চ ক্রিকেট নিয়ন্ত্রক সংস্থা বিসিবি। শুক্রবার (৩ সেপ্টেম্বর) হতে যাওয়া বাংলাদেশ-নিউ জিল্যান্ড সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টি ক্যান্সার যোদ্ধাদের উৎসর্গ করার সিদ্ধান্ত নিয়েছে বোর্ড।

ক্যান্সারে আক্রান্ত রোগীদের পাশে দাঁড়াতে ২০১৯ সালের ডিসেম্বরে কার্যক্রম শুরু করে ব্যানক্যাট। এই স্বেচ্ছাসেবী সংস্থা ক্যান্সার প্রতিরোধ, গবেষণা, শিক্ষা, এডভোকেসি ও সেবার মাধ্যমে ক্যান্সার দূরীকরণের লক্ষ্যে কাজ করে চলেছে। এবার তাদের কার্যক্রমকে সমর্থন জানিয়ে পাশে দাঁড়াল বিসিবি।

বৃহস্পতিবার (২ সেপ্টেম্বর) এক বিজ্ঞপ্তি দিয়ে বিসিবি জানায়, সিরিজের দ্বিতীয় ম্যাচটি উৎসর্গ করা হবে ক্যান্সারের সঙ্গে যারা যুদ্ধ করছেন তাদের।

পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে দুর্দান্ত বোলিংয়ে নিউ জিল্যান্ডকে ৬০ রানে গুটিয়ে দেয় বাংলাদেশ। পরে সাকিব আল হাসানের ব্যাটে ৩০ বল হাতে রেখে ৭ উইকেটে ম্যাচটি জেতে তারা। ১-০ তে এগিয়ে থেকে দ্বিতীয় ম্যাচ খেলতে নামবে স্বাগতিকরা। বিসিবির মহান উদ্যোগের ম্যাচটি নিশ্চয় জয়ে শেষ করার প্রত্যাশা থাকবে তাদের।

ঢাকা/ফাহিম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়