ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

টি-টোয়েন্টি বিশ্বকাপেও খেলতে পারবেন না স্টোকস

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:০০, ৪ সেপ্টেম্বর ২০২১  
টি-টোয়েন্টি বিশ্বকাপেও খেলতে পারবেন না স্টোকস

আইপিএলের দল রাজস্থান রয়্যালস রেকর্ড ১.৪ মিলিয়ন পাউন্ডে বেন স্টোকসকে দলে ভিড়িয়েছিল। ভারতে করোনার কারণে স্থগিত হয়ে যাওয়া আইপিএল চলতি মাসে সংযুক্ত আরব আমিরাতে আবার শুরু হবে। কিন্তু এই পর্বে রাজস্থানের হয়ে খেলতে পারবেন না স্টোকস।

শুধু তাই নয়, তিনি আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপেও ইংল্যান্ডের খেলতে পারবেন কিনা সেটা নিয়ে সন্দেহ রয়েছে। তারকা এই অলরাউন্ডার জানিয়েছেন, এখন তার ভাবনায় কোনো ক্রিকেট নেই। তাই ইংল্যান্ডের নির্বাচকরাও তাকে বিরক্ত করতে চান না। তার পরিবর্তে অন্য কাউকে সুযোগ দেওয়ার কথা ভাবছেন তারা।

স্টোকস গেল ৩০ জুলাই থেকে অনির্দিষ্টকালের জন্য বিরতিতে আছেন ক্রিকেট থেকে। মূলত মানসিক চাপমুক্ত হয়ে প্রশান্তিময় কিছু সময় কাটাতেই এই বিরতি নিয়েছেন তিনি। পাশাপাশি আঙ্গুলের চোট থেকেও সেরে উঠছেন। 

এদিকে আগামী শুক্রবারের মধ্যে টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য আইসিসি’র কাছে ১৫ সদস্যের দল জমা দিতে হবে ইংল্যান্ডকে। ধারনা করা হচ্ছে নির্বাচকরাও স্টোকসকে বিরক্ত করতে চান না। তার পরিবর্তে বিশ্বকাপের দলে রাখা হতে পারে ক্রিস সিলভারউডকে।

এদিকে বিশ্ব ক্রিকেটের নিয়ন্ত্রক সংস্থা আইসিসি জানিয়েছে, অক্টোবরে আরব আমিরাতে শুরু হতে যাওয়া টি-টোয়েন্টি বিশ্বকাপের এবারের আসরে মাঠে দর্শক প্রবেশের অনুমতি দেওয়া হবে। এক্ষেত্রে আমিরাত সরকারের অনুমতি ও নিশ্চয়তা প্রাপ্তির অপেক্ষায় আছে আইসিসি।

তার আগে ১৯ সেপ্টেম্বর থেকে সেখানে আইপিএলের বাকি অংশ শুরু হবে। আইপিএল শেষে শুরু হবে বিশ্বকাপ।

তথ্যসূত্র: ডেইলি মেইল।

ঢাকা/আমিনুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়