ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

ডমিঙ্গো কিপিং ভাগাভাগির কথা বললেও হলো আরেক

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৩৭, ৫ সেপ্টেম্বর ২০২১   আপডেট: ১৬:৪০, ৫ সেপ্টেম্বর ২০২১
ডমিঙ্গো কিপিং ভাগাভাগির কথা বললেও হলো আরেক

নিউ জিল্যান্ড-বাংলাদেশ টি-টোয়েন্টি সিরিজ শুরুর একদিন আগেই স্বাগতিক কোচ রাসেল ডমিঙ্গোর একটি সিদ্ধান্ত অনেক আলোচনা-সমালোচনার জন্ম দেয়। উইকেটকিপিংয়ের পরীক্ষায় বসতে হবে মুশফিকুর রহিম ও নুরুল হাসান সোহানকে। সিরিজ শুরুর আগে ডমিঙ্গো এটি বললেও আপাতত তা দেখা যাচ্ছে না। উইকেটের পেছনে দেখা যাচ্ছে সোহানকেই।

সিরিজ শুরুর আগে ডমিঙ্গো গণমাধ্যমকে বলেছিলেন, ‘নিশ্চিতভাবেই সোহান কিপিং করবে। প্রথম দুই ম্যাচে তার হাতেই গ্লাভস থাকবে। আমরা পরিকল্পনা করেছি এই সিরিজে উইকেটকিপিংয়ের দায়িত্ব ভাগাভাগি করব। সোহান ও মুশফিক দুটি করে ম্যাচে দায়িত্ব পালন করবে। যে ভালো করবে তাকে পঞ্চম ম্যাচের দায়িত্ব দিব।’

ডমিঙ্গোর কথা অনুযায়ী প্রথম দুই ম্যাচের পর উইকেটের পেছনে থাকার কথা ছিল মুশফিকের। কিন্তু তা হলো না; তৃতীয় ম্যাচেও উইকেটের পেছনে দাঁড়ালেন সোহান। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পাঠানো খেলোয়াড় তালিকাতেই দেখা যায় কিপিং করবেন সোহান। তবে কিপিংয়ে যে এই তরুণই থাকছেন তার আঁচ পাওয়া গিয়েছিল অনুশীলনে।

দ্বিতীয় ম্যাচের পর বিরতির দিনে ঐচ্ছিক অনুশীলন ও আজ ম্যাচ শুরুর আগে গ্লাভস হাতে অনুশীলনেও দেখা যায়নি মুশফিককে। তখনই আঁচ পাওয়া যায় মুশফিককে উইকেটের পেছনে দেখা যাবে না। শেষ পর্যন্ত তাই হলো।

ঢাকা/রিয়াদ/ফাহিম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়