ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

সেভিয়া-বার্সেলোনা ম্যাচ স্থগিত

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৩৬, ৭ সেপ্টেম্বর ২০২১  
সেভিয়া-বার্সেলোনা ম্যাচ স্থগিত

লা লিগার পক্ষে সিদ্ধান্ত নিলো স্পেনের ন্যাশনাল স্পোর্টস কাউন্সিল (সিএসডি)। স্পেনের শীর্ষ প্রতিযোগিতায় এই শনিবার (১১ সেপ্টেম্বর) হতে যাওয়া সেভিয়া-বার্সেলোনা ও ভিয়ারিয়াল-আলাভেসের ম্যাচ দুটি স্থগিত করেছে তারা।

চলছে আন্তর্জাতিক বিরতি, কাতার বিশ্বকাপের দক্ষিণ আমেরিকান অঞ্চলের বাছাই পর্ব খেলতে অনেকেই দেশে গেছেন। স্পেনে তারা ফেরার পরপরই ক্লাবের হয়ে মাঠে নামতে হতো। এই বিষয়টি মাথায় রেখে স্প্যানিশ ফুটবল ফেডারেশনের (আরএফইএফ) কাছে দুটি ম্যাচ স্থগিতের অনুরোধ করে লা লিগা। কিন্তু তারা তা আমলে না নেওয়ায় সিএসডির কাছে আপিল করে লিগ কর্তৃপক্ষ।

ভিয়ারিয়াল ও বার্সেলোনার জন্য আগামী সপ্তাহে ব্যস্ত সূচি। লিগে খেলার পর মঙ্গলবার চ্যাম্পিয়নস লিগের ম্যাচ রয়েছে। ভিয়ারিয়াল খেলবে আতালান্তার বিপক্ষে, আর বায়ার্ন মিউনিখের মুখোমুখি হবে বার্সা।

সেভিয়ার ব্যাপারটি একটু ভিন্ন। তাদের তিন আর্জেন্টাইন ফুটবলার গঞ্জালো মন্তিয়েল, পাপু গোমেজ ও মার্কোস আকুনা এখন দেশে।

আন্তর্জাতিক বিরতিতে তারা শেষ ম্যাচ খেলবেন শুক্রবার (১০ সেপ্টেম্বর) স্প্যানিশ সময় অনুযায়ী রাত দেড়টায়, সেভিয়া-বার্সেলোনা ম্যাচ হবে ঠিক দেড় দিন পরই।

তিন ম্যাচে দুই জয় ও একটি ড্রয়ে ৭ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে বার্সেলোনা। আর সমান সংখ্যক ম্যাচে একই পয়েন্ট নিয়ে গোল ব্যবধানে এগিয়ে থেকে দ্বিতীয় স্থানে সেভিয়া। মজার ব্যাপার হলো, প্রথম ছয় দলই সমান পয়েন্ট পেয়েছে। গোল ব্যবধানে সবার উপরে রিয়াল মাদ্রিদ।

ঢাকা/ফাহিম

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়