Risingbd Online Bangla News Portal

ঢাকা     মঙ্গলবার   ১৯ অক্টোবর ২০২১ ||  কার্তিক ৩ ১৪২৮ ||  ১১ রবিউল আউয়াল ১৪৪৩

ওয়ালটন মহিলা বিচ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

কক্সবাজার প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৫৫, ১২ সেপ্টেম্বর ২০২১   আপডেট: ১১:৫৭, ১২ সেপ্টেম্বর ২০২১
ওয়ালটন মহিলা বিচ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

ক্রীড়াবান্ধব প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় ও কক্সবাজার জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে রোববার (১২ সেপ্টেম্বর) সকাল সোয়া ১১টায় সৈকতের কলাতলী ডিভাইন রিসোর্ট পয়েন্টে আনুষ্ঠানিকভাবে উদ্বোধন হয়েছে ‘ওয়ালটন মহিলা বিচ ফুটবল টুর্নামেন্ট-২০২১’। তিনদিনব্যাপী এই প্রতিযোগিতা চলবে ১৪ সেপ্টেম্বর মঙ্গলবার পর্যন্ত। টুর্নামেন্টে অংশ নিয়েছে চারটি দল- ইনানী, হিমছড়ি, বাঁকখালী ও মাতামুহুরী। প্রত্যেক দলে অংশ নিয়েছে ৭ জন করে খেলোয়াড়। উদ্বোধনের মধ্য দিয়ে ইনানী মহিলা ফুটবল দল বনাম বাঁকখালী মহিলা ফুটবল একাডেমির খেলা শুরু হয়।

অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) জাহিদ ইকবাল উদ্বোধনী অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন।

বিশেষ অতিথি ছিলেন, ওয়ালটন গ্রুপের জ্যেষ্ঠ নির্বাহী পরিচালক (গেমস অ্যান্ড স্পোর্টস মার্কেটিং) এফএম ইকবাল বিন আনোয়ার ডন, ট্যুরিস্ট পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মো. মহিউদ্দিন আহমেদ। সহকারী পুলিশ সুপার শেহরিন আলম।

এফএম ইকবাল বিন আনোয়ার ডন তার বক্তব্যে বলেন, `তৃণমূল থেকে শুরু করে দেশের প্রত্যেক অঞ্চলের প্রতিভাবান খেলোয়াড় ও টুর্নামেন্টে পৃষ্ঠপোষকতা করার প্রস্তাব আমরা গ্রহণ করি। আমরা চাই ছেলেদের পাশাপাশি আমাদের মেয়েরাও এগিয়ে যাক। এই টুর্নামেন্ট থেকে বিজয়ীদের ঢাকায় খেলার সুযোগের পাশাপাশি ওয়ালটন পরিবারের পক্ষ থেকে তাদের পুরস্কৃত করা হবে। ওয়ালটনের সহযোগিতায় দেশের ক্রীড়াঙ্গনকে সুন্দর করে সাজানো হবে। এই সহযোগিতা সবসময় অব্যাহত থাকবে।’

জাহিদ ইকবাল বলেন, ‘করোনা সংক্রমনের কারণে আমাদের যে ক্রীড়াঙ্গনের সার্বিক স্থবিরতা নেমে ছিল সেটা আমরা ধীরে ধীরে কাটিয়ে উঠতে সক্ষম হচ্ছি। দেশীয় ব্র্যান্ড ওয়ালটনের পৃষ্ঠপোষকতায় একটা টুর্নামেন্টের আয়োজন করে আমাদের আবার জেগে উঠার সুযোগ করে দিয়েছে। আমরা পর্যটন স্পটগুলো খুলে দিয়েছি। আশা করছি আমরা স্বাভাবিক পরিস্থিতিতে ফিরে যাব। আর খেলাধুলার ক্ষেত্রে যেটা বলা হয় একটা জাতির উন্নয়নে খেলাধুলার অবদান কোনো অংশে কম না। সে ধারাবাহিকতায় জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে খেলাধুলা চলছে। এটি ক্রীড়াঙ্গনসহ সকলের জন্য সুখবর।’

এ সময় জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি অধ্যক্ষ জসিম উদ্দিন ও আবছার উদ্দিন, সদস্য হারুন অর রশীদ, আলী রেজা তসলিম, কোষাধ্যক্ষ রাশেদ হোসাইন নান্নুসহ অন্যরা উপস্থিত ছিলেন।

কক্সবাজার/ফাহিম

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ