ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

জালাল আহমেদ চৌধুরীর শারীরিক অবস্থার অবনতি

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:২০, ১৮ সেপ্টেম্বর ২০২১   আপডেট: ১৪:২১, ১৮ সেপ্টেম্বর ২০২১
জালাল আহমেদ চৌধুরীর শারীরিক অবস্থার অবনতি

স্বনামধন্য ক্রিকেট কোচ ও ক্রিকেট লেখক জালাল আহমেদ চৌধুরীর শারীরিক অবস্থার আরও অবনতি হয়েছে। গতকাল (শুক্রবার) রাত থেকে নেওয়া হয়েছে ভেন্টিলেশনে। ফুসফুসের সংক্রমণ ও শ্বাসকষ্টের সমস্যায় ভুগে গত ১৫ সেপ্টেম্বর ধানমন্ডির আনোয়ার খান মর্ডান হাসপাতালে ভর্তি হন। পরে তাকে নেওয়া হয় আইসিইউতে।

ক্রিকেটার্স ওয়ালফেয়ার অ্যাসোসিয়েশনের (কোয়াব) সাধারণ সম্পাদক দেবব্রত পাল বলেছেন, ‘বর্তমানে উনি ভেন্টিলেশনে আছেন এবং তার অক্সিজেন লেভেল ৯০ থেকে ৯১। শারীরিক অবস্থার যদি উন্নতি হয় তাহলে আগামীকাল ব্রংকোসকপি টেস্ট করা হবে এবং টিস্যু থেকে ব্লাড নিয়েও আরেকটি টেস্ট করা হবে। সবকিছুই নির্ভর করে সার্বিক উন্নতি ও শারীরিক সামর্থের উপর। সবার কাছে দোয়া প্রার্থনা করছি।’ 

সত্তর দশকে জালাল ক্রিকেটার ছিলেন। কোচিং শুরু করান আশির দশক থেকে। দেশের অনেক তারকা ক্রিকেটার তার হাত দিয়ে গড়া। এ ছাড়া তিনি ক্রিকেট নিয়ে সাংবাদিকতা করেছেন। দেশের ক্রিকেট সাংবাদিকদের মধ্যে অন্যতম অভিজ্ঞ লেখক তিনি। দেশের পেশাদার ক্রীড়া সাংবাদিকদের সংগঠন বাংলাদেশ স্পোর্টস জার্নালিস্টস অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদকও ছিলেন। আজিমপুরে একটি ফ্ল্যাটে একাই বসবাস করেন তিনি। তার সন্তানরা রয়েছে প্রবাসে।

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়