ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

ওয়ালটন প্রথম জাতীয় ফুটভলি প্রতিযোগিতার শিরোপা পুলিশের

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:২৫, ১৮ সেপ্টেম্বর ২০২১  
ওয়ালটন প্রথম জাতীয় ফুটভলি প্রতিযোগিতার শিরোপা পুলিশের

‘ওয়ালটন প্রথম জাতীয় (নারী ও পুরুষ) ফুটভলি প্রতিযোগিতা-২০২১’ এর উভয় বিভাগে চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশ পুলিশ ফুটভলি দল। রানার্স-আপ হয়েছে বাংলাদেশ আনসার।

আজ শনিবার (১৮ সেপ্টেম্বর) দুপুরে পল্টন মাঠে অনুষ্ঠিত পুরুষ বিভাগের ফাইনালে বাংলাদেশ পুলিশ ৩-১ সেটে বাংলাদেশ আনসারকে হারিয়ে শিরোপা জিতে নেয়। অন্যদিকে নারী বিভাগের ফাইনালে বাংলাদেশ পুলিশ ২-১ সেটের ব্যবধানে আনসারকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়।

পুুরুষ বিভাগে তৃতীয় হয়েছে সাউথ পয়েন্ট স্পোর্টস ক্লাব। আর নারী বিভাগে তৃতীয় হয়েছে আলতাফ হোসেন স্মৃতি সংসদ।

প্রতিযোগিতার চ্যাম্পিয়ন, রানার্স-আপ ও তৃতীয় হওয়া দলকে ট্রফি ও মেডেল দেওয়া হয়। এ ছাড়া চ্যাম্পিয়ন দলের খেলোয়াড়দের ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে পুরস্কৃত করা হয়।

ফাইনাল শেষে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন ওয়ালটন গ্রুপের জ্যেষ্ঠ নির্বাহী পরিচালক (গেমস অ্যান্ড স্পোর্টস, মার্কেটিং) এফএম ইকবাল বিন আনোয়ার (ডন)। এ সময় ওয়ালটন গ্রুপের অ্যাডিশনাল ডিরেক্টর মেহরাব হোসেন আসিফ, বাংলাদেশ ফুটভলি অ্যাসোসিয়েশনের সহ-সভাপতি ঝর্না আক্তার ও সাধারণ সম্পাদক মো. আজম আলী খানসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

এই প্রতিযোগিতার সহযোগিতায় ছিল ওয়ালটন গ্রুপের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল। মিডিয়া পার্টনার ছিল এটিএন বাংলা ও আরটিভি। রেডিও পার্টনার ছিল রেডিও টুডে। আর অনলাইন পার্টনার ছিল দেশের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল রাইজিংবিডি ডটকম।

ঢাকা/আমিনুল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়