Risingbd Online Bangla News Portal

ঢাকা     বুধবার   ২৭ অক্টোবর ২০২১ ||  কার্তিক ১১ ১৪২৮ ||  ১৯ রবিউল আউয়াল ১৪৪৩

Risingbd Online Bangla News Portal

রেগে আগুন ‘ক্যাপ্টেন কুল’

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৪৬, ২০ সেপ্টেম্বর ২০২১   আপডেট: ১৩:০৭, ২০ সেপ্টেম্বর ২০২১
রেগে আগুন ‘ক্যাপ্টেন কুল’

মহেন্দ্র সিং ধোনি ‘ক্যাপ্টেন কুল’ আখ্যাটি পেয়েছেন তার স্বভাব দিয়ে। কঠিন চাপের মধ্যেও মাথা ঠাণ্ডা রাখেন কীভাবে, তা অনেকেরই প্রশ্ন। কিন্তু রোববার (১৯ সেপ্টেম্বর) আইপিএলের সংযুক্ত আরব আমিরাত পর্বের প্রথম ম্যাচে অন্য ধোনিকে দেখা গেল। মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে রেগে আগুন ‘ক্যাপ্টেন কুল’।

মুহূর্তের বিভ্রান্তির জন্য সহজ ক্যাচ ফসকে যায় ধোনির হাত থেকে। তাতেই ডোয়াইন ব্রাভোর ওপর রেগে যান তিনি। বলা যায় রুদ্রমূর্তি ধোনি। ঘটনা ১৮তম ওভারের চতুর্থ বলে। দীপক চাহারের বলে মুম্বাইয়ের সৌরভ তিওয়ারি প্যাডেল করতে চেয়েছিলেন। কিন্তু বল ব্যাটে লেগে শূন্যে উঠে শর্ট ফাইন লেগের দিকে যায়। পেছন দিক থেকে ক্যাচ ধরতে ছুটে যান ধোনি। ব্রাভোও ছিলেন শর্ট ফাইন লেগে। তিনিও ক্যাচ ধরতে যান। ধোনি ‘কল’ করেছিলেন। একই কাজ করেন ব্রাভোও। কেউ কাউকে শুনতে পাননি নাকি ধন্দে পড়ে গিয়েছিলেন তা বোঝা ছিল মুশকিল। একেবারে কাছাকাছি চলে আসেন তারা এবং ধোনির গ্লাভস ফসকে বেরিয়ে যায় ক্যাচ।

* ধোনির রেগে যাওয়ার ভিডিও দেখতে এখানে ক্লিক করুন

তখনই চেন্নাই অধিনায়ক ক্ষোভ উগড়ে দেন ব্রাভোকে। চোখ-মুখ বড় করে কিছু একটা বলতে দেখা গেছে ধোনিকে। ব্রাভোও বিস্মিত হয়ে যান। ধোনির উদ্দেশ্যে তাকেও অঙ্গভঙ্গি করতে দেখা যায়। অবশ্য উইন্ডিজ অলরাউন্ডারই শেষ ওভারে দায়িত্বশীল বোলিংয়ে দলকে জেতান। ৪১ রানে জীবন পাওয়া সৌরভ হাফ সেঞ্চুরি করলেও শেষ ওভারে দলের প্রয়োজনীয় ২৪ রান করতে পারেননি। অ্যাডাম মিলনে ও রাহুল চাহারের উইকেট নিয়ে ২০ রানের জয়ে অবদান রাখেন ব্রাভো। এর আগে ব্যাট হাতে ৮ বলে ২৩ রানের গুরুত্বপূর্ণ ইনিংস খেলেন তিনি।

ঢাকা/ফাহিম

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়