Risingbd Online Bangla News Portal

ঢাকা     রোববার   ১৭ অক্টোবর ২০২১ ||  কার্তিক ১ ১৪২৮ ||  ০৯ রবিউল আউয়াল ১৪৪৩

হকির দলবদল: আবাহনীর হৈ হুল্লোড়, গোপনে কাজ সেরেছে মোহামেডান

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:০৭, ২০ সেপ্টেম্বর ২০২১  
হকির দলবদল: আবাহনীর হৈ হুল্লোড়, গোপনে কাজ সেরেছে মোহামেডান

প্রিমিয়ার হকি লিগের আগে যে উৎসব, উন্মাদনা ও উত্তেজনার সৃষ্টি হয়েছে, তাতে যোগ দিলো আবাহনী লিমিটেড। কিন্তু উল্টোপথে হেঁটেছে তাদেরই চিরপ্রতিদ্বন্দ্বী মোহামেডান স্পোর্টিং ক্লাব। হকি ফেডারেশনে হৈ হুল্লোড় করে দলবদলের কাজ সেরেছে আবাহনী। মোহামেডান গভীর রাতে রাজধানীর একটি হোটেলে দলবদল করেছে গোপনে।

হকি লিগে আবাহনীর সর্বশেষ শিরোপা জয় ২০১৪ সালে। ১৮ খেলোয়াড়কে রেজিস্ট্রেশন করিয়ে দীর্ঘ সাত বছরের শিরোপা আক্ষেপ ঘোচানোর চ্যালেঞ্জ নিয়েছে তারা। এই ১৮ জনের মধ্যে আবাহনীর হয়ে সর্বশেষ লিগে খেলেছেন সাত জন। বেশ শক্তিশালী দলই গড়েছে তারা। দলে আছেন জাতীয় দলের গোলরক্ষক আবু সাইদ নিপ্পন, ডিফেন্ডার খোরশেদুর রহমান, ফরহাদ আহমেদ শিতুল, রেজাউল করিম, মিডফিল্ডার রুম্মন সরকার, নাইম উদ্দিন, ফরোয়ার্ড হাসান জুবায়ের নিলয়, আরশাদ হোসেন, মাহবুব হোসেন ও পুস্কর খিসা মিমো। এর বাইরে আছেন নুরুজ্জামান নয়ন, বেলাল হোসেন, শফিউল আলম, শহিদুল্লা খোকন, আবেদ উদ্দিন, মোহাম্মদ মহসীন, আফসার উদ্দিন ও মেহরাব হোসেন।

আবাহনীর সঙ্গে প্রথমে কথা বলেছিলেন জাতীয় দলের তারকা খেলোয়াড় আশরাফুল। পরে তিনি মোহামেডানে নাম লিখিয়েছেন। মোহামেডানে আশরাফুল গেলেও সেই ক্ষতি পুষিয়ে উঠেছে আবাহনী।

অন্যদিকে রাতে মোহামেডান ক্লাবের ছয় তারকা খেলোয়াড়ের দলবদল সম্পন্ন হয়েছে বনানীর এক রেস্টুরেন্টে। প্রথম ধাপে মোহামেডানের হয়ে নাম লিখিয়েছেন আশরাফুল ইসলাম, মইনুল ইসলাম কৌশিক, সারোয়ার হোসেন, অসীম কুমার গোপ, প্রিন্স লাল সামুন্দ ও সারোয়ার মোরশেদ শাওন। আজ ফেডারেশনে গিয়ে তারা বাকি খেলোয়াড়দের দলবদলের আনুষ্ঠানিকতা সেরেছে।

মোহামেডানের বিরুদ্ধে জাতীয় বয়সভিত্তিক দলের ক্যাম্পে থাকা ডিফেন্ডার সারোয়ার মোরশেদ শাওনকে ‘তুলে আনা’র অভিযোগে সংবাদ সম্মেলন করেছে মেরিনার্স। তাকে ফিরিয়ে আনতে মোহামেডানে ক্লাব ভাঙচুরও করেছিল ক্লাবটি। শেষ পর্যন্ত তাকেও দলে ভিড়িয়েছে মতিঝিল পাড়ার ক্লাব।

মোহামেডানের শঙ্কা ছিল ফেডারেশন অথবা ক্লাব পাড়ায় যদি তাদের নিবন্ধন হয়, সেক্ষেত্রে আবার সমর্থকদের অনাকাঙ্ক্ষিত ঘটনা ঘটতে পারে। এজন্য গভীর রাতে বনানীতে দলবদলের কাজ সেরেছেন তারা। এ সময় উপস্থিত ছিলেন ক্লাবের হকি কমিটির চেয়ারম্যান মনজুর আলম, হকি কমিটির সম্পাদক আবু সায়েম শাহিন, ম্যানেজার আরিফুল হক প্রিন্স।

ঢাকা/ইয়াসিন/ফাহিম

সর্বশেষ

পাঠকপ্রিয়