Risingbd Online Bangla News Portal

ঢাকা     রোববার   ১৭ অক্টোবর ২০২১ ||  কার্তিক ১ ১৪২৮ ||  ০৯ রবিউল আউয়াল ১৪৪৩

সাকিবকে একাদশে রাখেনি কলকাতা

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৩৭, ২০ সেপ্টেম্বর ২০২১   আপডেট: ০০:২৬, ২১ সেপ্টেম্বর ২০২১
সাকিবকে একাদশে রাখেনি কলকাতা

প্রায় সাড়ে চার মাস পর স্থগিত হওয়া আইপিএলের আসর শুরু হলো সংযুক্ত আরব আমিরাতে। কিন্তু সাকিব আল হাসানের ভাগ্য খুলল না। মাঝে বাংলাদেশের জার্সিতে ১৩টি টি-টোয়েন্টি খেলে দারুণ ফর্ম দেখালেও তাকে ছাড়াই কলকাতা নাইট রাইডার্স ঘুরে দাঁড়ানোর মিশন শুরু করল। সোমবার (২০ সেপ্টেম্বর) আবুধাবিতে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর বিপক্ষে বাঁহাতি অলরাউন্ডারকে রাখেনি দুইবারের চ্যাম্পিয়নরা।

এবারের আসরে শুরুর তিন ম্যাচ খেলেন সাকিব। ব্যাটে-বলে নিজেকে প্রমাণ করতে পারেননি। ব্যাট হাতে করেছেন সর্বমোট ৩৮ রান, বল হাতে ৮১ রান খরচায় উইকেট শিকার ২টি। তৃতীয় ম্যাচে তো প্রথম ২ ওভারে ২৪ রান দেওয়া এউইন মরগ্যান তার হাতে আর বল দেওয়ার সাহস করেননি। ওখানেই শেষ। পরের চার ম্যাচে তাকে পেছনে ফেলে একাদশে ছিলেন সুনীল নারিন। ওয়েস্ট ইন্ডিজের এই অলরাউন্ডারের কাছেই আমিরাত পর্বের শুরুতে জায়গা হারালেন সাকিব।

এই ম্যাচে টস জিতে ব্যাটিং নিয়েছে বেঙ্গালুরু। ৭ ম্যাচে দুই জয়ে ৪ পয়েন্ট নিয়ে সপ্তম স্থানে কলকাতা, আর বেঙ্গালুরু ১০ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে। এই ম্যাচে দুই দলেই নতুন মুখ রয়েছেন। কলকাতায় অভিষেক হয়েছে ভেঙ্কাটেশ আইয়ারের। আর বেঙ্গালুরুতে শ্রীকর ভারত ও লঙ্কান তারকা ওয়ানিন্দু হাসারাঙ্গা অভিষিক্ত হলেন।

কলকাতা একাদশ: ভেঙ্কাটেশ আইয়ার, শুভমান গিল, নিতিশ রানা, রাহুল ত্রিপাঠী, এউইন মরগ্যান (অধিনায়ক), আন্দ্রে রাসেল, দিনেশ কার্তিক (উইকেটকিপার), সুনীল নারিন, লকি ফার্গুসন, বরুণ চক্রবর্ত্তী, প্রসিদ্ধ কৃষ্ণা।

বেঙ্গালুরু একাদশ: বিরাট কোহলি (অধিনায়ক), দেবদূত পাডিক্কাল, শ্রীকর ভারত (উইকেটকিপার), গ্লেন ম্যাক্সওয়েল, এবি ডি ভিরিয়ার্স, ওয়ানিন্দু হাসারাঙ্গা, শচীন বেবি, কাইল জেমিসন, হার্শাল প্যাটেল, মোহাম্মদ সিরাজ, যুজবেন্দ্র চাহাল।

ঢাকা/ফাহিম

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়