ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

গোলক নিক্ষেপে জ্যোতির্ময় চ্যাম্পিয়ন, সাঈদ শিপন রানার-আপ

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৪৮, ২১ সেপ্টেম্বর ২০২১  
গোলক নিক্ষেপে জ্যোতির্ময় চ্যাম্পিয়ন, সাঈদ শিপন রানার-আপ

‘ওয়ালটন-ডিআরইউ ইনডোর গেমস-২০২১’ এ আজ মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) সকালে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে গোলক নিক্ষেপ ইভেন্ট অনুষ্ঠিত হয়। এই ইভেন্টে চ্যাম্পিয়ন হয়েছেন যুগান্তরের জ্যোতির্ময় মন্ডল (১১.১০ মি.), রানার-আপ হয়েছেন জাগো নিউজের সাঈদ শিপন (১১.০০ মি.) এবং তৃতীয় হয়েছেন বাংলাদেশ প্রতিদিনের মো. শামীম আহমেদ (১০.৮০ মি.)।

এই ইভেন্টের সার্বিক সহযোগিতা করে বাংলাদেশ অ্যাথলেটিক্স ফেডারেশন। সার্বিক তত্ত্বাবধানে ছিলেন ডিআরইউ’র ক্রীড়া সম্পাদক মাকসুদা লিসা। এসময় উপস্থিত ছিলেন সাবেক ক্রীড়া সম্পাদক মোরসালিন আহমেদ, ক্রীড়া উপ-কমিটির সদস্য সচিব এম. এ. বাকী, সদস্য তারিকুল ইসলাম মাসুম, আহম্মদ ফয়েজ ও রুমেল খান।

ওয়ালটন-ডিআরইউ ইনডোর গেমসের পরবর্তী ইভেন্ট শ্যুটিং (পুরুষ ও নারী)। এর ইভেন্টের সময়সূচি পরবর্তীতে জানিয়ে দেওয়া হবে।

উল্লেখ্য, গেল ২২ আগস্ট দাবা ইভেন্টের মধ্য দিয়ে শুরু হয় ‘ওয়ালটন-ডিআরইউ ইনডোর গেমস-২০২১’। ইতোমধ্যে দাবা, কলব্রিজ, অকশন ব্রিজ, ক্যারম (নারী ও পুরুষ), ক্যারম দ্বৈত, লুডু (নারী), স্প্রিন্ট, মিনি ম্যারাথন, টেবিল টেনিস, নারী সদস্যদের দৌড়, সদস্য সন্তানদের দৌড়, সদস্যদের স্ত্রীদের মার্বেল দৌড়, আর্চারি ও গোলক নিক্ষেপ প্রতিযোগিতা শেষ হয়েছে।

এবারের ইনডোর গেমসে সেরা ক্রীড়াবিদকে পুরস্কৃত করা হবে। প্রতি ইভেন্টের চ্যাম্পিয়ন ৪ পয়েন্ট, রানার্স আপ ৩ পয়েন্ট, তৃতীয় স্থান অধিকারী ২ পয়েন্ট ও চতুর্থ স্থান অধিকারী এক পয়েন্ট অর্জন করবে। এবারের এই ইনডোর গেমসে প্রায় ৫০০ প্রতিযোগী নিবন্ধন সম্পন্ন করেছেন। সকল ইভেন্ট স্বাস্থ্য সুরক্ষাবিধি অনুসরণ করে পরিচালিত হচ্ছে।

ঢাকা/আমিনুল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়