Risingbd Online Bangla News Portal

ঢাকা     রোববার   ১৭ অক্টোবর ২০২১ ||  কার্তিক ২ ১৪২৮ ||  ০৮ রবিউল আউয়াল ১৪৪৩

আমিরাতেও আইপিএলে করোনার হানা, আক্রান্ত ক্রিকেটার

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৫৯, ২২ সেপ্টেম্বর ২০২১   আপডেট: ১৬:৩২, ২২ সেপ্টেম্বর ২০২১
আমিরাতেও আইপিএলে করোনার হানা, আক্রান্ত ক্রিকেটার

টি নটরাজন

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) পিছু ছাড়ছে না করোনাভাইরাস। সংযুক্ত আরব আমিরাতেও হানা দিলো এই প্রাণঘাতী ভাইরাস। সানরাইজার্স হায়দরাবাদের বাঁহাতি সিমার টি নটরাজনের পজিটিভ, তাকে দলের বাকি সবার কাছ থেকে আলাদা করে রাখা হয়েছে। আইসোলেশনে পাঠানো হয়েছে তার ক্লোজ কন্টাক্টে যাওয়া আরও ছয় জনকে।

দুবাই আন্তর্জাতিক স্টেডিয়ামে হায়দরাবাদ ও দিল্লি ক্যাপিটালসের ম্যাচ হওয়ার কথা বাংলাদেশ সময় রাত ৮টায়। করোনার ধাক্কা লাগলেও এই ম্যাচে তার প্রভাব পড়বে না বলে আইপিএল এক বিবৃতিতে জানায়।

ম্যাচ শুরু হতে পাঁচ ঘণ্টাও নেই, ঠিক তখন এমন দুঃসংবাদ দিলো আইপিএল। তারা জানায়, নটরাজনের কোনো উপসর্গ নেই। ক্লোজ কন্টাক্টের কারণে আইসোলেশনে যাওয়া ছয় জনের মধ্যে দুই জন ক্রিকেটার- অলরাউন্ডার বিজয় শঙ্কর ও নেট বোলার পেরিয়াসামি গণেশা। বাকি চার জন হায়দরাবাদের সাপোর্ট স্টাফ- বিজয় কুমার (টিম ম্যানেজার), শ্যাম সুন্দর (ফিজিওথেরাপিস্ট), অঞ্জনা ভান্নান (চিকিৎসক) ও তুষার খেরকার (লজিস্টিকস ম্যানেজার)।

নটরাজনের পজিটিভ হওয়ার পর পর ক্লোজ কন্টাক্টে যাওয়া ছয় জনসহ হায়দরাবাদের সবার আরটি-পিসিআর পরীক্ষা করা হয়। সবারই নেগেটিভ এসেছে। তাতে করে হায়দরাবাদ ও দিল্লির ম্যাচটি সূচি অনুযায়ী হতে কোনো বাধা নেই বলা হয়েছে বিবৃতিতে।

এর আগে গত ৪ মে করোনাভাইরাস হানা দেওয়ায় স্থগিত করা হয় আইপিএল। ভারত থেকে তা পরে সরিয়ে নেওয়া হয়েছে আমিরাতে। সেখানে দর্শক প্রবেশাধিকার থাকলেও খেলোয়াড় ও স্টাফদের সবাইকে রাখা হয়েছিল সুরক্ষিত বলয়ে, কিন্তু তিন ম্যাচেই তা ভেঙে গেল। এখন দেখার অপেক্ষা সংক্রমণটা তীব্র হবে নাকি তার আগেই থামিয়ে দেওয়া হবে সংক্রমণের চেইন!

ঢাকা/ফাহিম

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ