Risingbd Online Bangla News Portal

ঢাকা     মঙ্গলবার   ২৬ অক্টোবর ২০২১ ||  কার্তিক ১০ ১৪২৮ ||  ১৮ রবিউল আউয়াল ১৪৪৩

দিল্লির দাপুটে জয়ে হারের বৃত্তেই থাকলো হায়দরাবাদ

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০১:০৬, ২৩ সেপ্টেম্বর ২০২১   আপডেট: ০১:২২, ২৩ সেপ্টেম্বর ২০২১
দিল্লির দাপুটে জয়ে হারের বৃত্তেই থাকলো হায়দরাবাদ

আইপিএলের সংযুক্ত আরব আমিরাত পর্বে সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে দাপুটে জয় পেয়েছে দিল্লি ক্যাপিটালস। বুধবার রাতে তারা ওয়ার্নারদের হারিয়েছে ৮ উইকেটের ব্যবধানে। এমন জয়ে আরও একবার পয়েন্ট টেবিলের শীর্ষে উঠেছে দিল্লি। ৯ ম্যাচ থেকে তাদের সংগ্রহ ১৪ পয়েন্ট। অন্যদিকে ৮ ম্যাচ থেকে ১ জয়ে মাত্র ২ পয়েন্ট সংগ্রহ করে টেবিলের তলানিতে অবস্থান করছে হায়দরাবাদ।

দিল্লির জয়ে ব্যাট হাতে অবদান রেখেছেন শিখর ধাওয়ান, শ্রেয়াস আয়ার ও ঋষভ পন্ত। তাদের ব্যাটে ভর করে হায়দরাবাদের ছুড়ে দেওয়া ১৩৪ রানের টার্গেট ১৭.৫ ওভারে ২ উইকেট হারিয়েই ছুঁয়ে ফেলে দিল্লি।

ধাওয়ান ৩৭ বলে ৬ চার ও ১ ছক্কায় করেন ৪২ রান। এর মধ্য দিয়ে লোকেশ রাহুলকে পেছনে ফেলে আরও একবার এবারের আসরের সর্বোচ্চ রান সংগ্রাহকদের তালিকার শীর্ষে উঠেছেন তিনি। আয়ার ৪১ বলে ২ চার ও সমান সংখ্যক ছক্কায় করেন সর্বোচ্চ অপরাজিত ৪৭ রান। আর পন্ত ২১ বলে ৩ চার ও ২ ছক্কায় করেন অপরাজিত ৩৫ রান।

দিল্লির যে ২টি উইকেটের পতন ঘটেছে তার ১টি নিয়েছেন খলিল আহমেদ। অপরটি নিয়েছেন রশিদ খান।

তার আগে দুবাই আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে টস জিতে আগে ব্যাট করার সিদ্ধান্ত নেন হায়দরাবাদের অধিনায়ক কেন উইলিয়ামসন। কিন্তু তার সিদ্ধান্তকে সঠিক প্রমাণ করতে পারেননি সতীর্থরা। স্কোরবোর্ডে জমা করতে পারেননি লড়াকু সংগ্রহ।

৭৪ রান তুলতেই ৫ উইকেট হারিয়ে বসা হায়দরাবাদ শেষ পর্যন্ত ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে ১৩৪ রানের বেশি করতে পারেনি। ব্যাট হাতে সর্বোচ্চ ২৮টি রান আসে আব্দুল সামাদের ব্যাট থেকে। ২২ রান করেন রশিদ খান। আর ১৮টি করে রান আসে ঋদ্ধিমান সাহা ও উইলিয়ামসনের ব্যাট থেকে।

বল হাতে দিল্লির কাগিসু রাবাদা ৩টি উইকেট নেন। ২টি করে উইকেট নেন এনরিখ নরকিয়া ও অক্ষর প্যাটেল।

৪ ওভারে মাত্র ১২ রান দিয়ে ২টি উইকেট নিয়ে ম্যাচসেরা হন নরকিয়া।

উল্লেখ্য, তিনি এই ম্যাচেই এবারের আসরের সর্বোচ্চ গতির ৮টি বল করেন।

ঢাকা/আমিনুল

সর্বশেষ

পাঠকপ্রিয়