Risingbd Online Bangla News Portal

ঢাকা     বুধবার   ২৭ অক্টোবর ২০২১ ||  কার্তিক ১১ ১৪২৮ ||  ১৯ রবিউল আউয়াল ১৪৪৩

Risingbd Online Bangla News Portal

তলানির দল মেটজের বিপক্ষে কষ্টে জিতলো পিএসজি

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:৪০, ২৩ সেপ্টেম্বর ২০২১  
তলানির দল মেটজের বিপক্ষে কষ্টে জিতলো পিএসজি

ফ্রেঞ্চ লিগ ওয়ানে শতভাগ ম্যাচ জিতে এগিয়ে চলছে প্যারিস সেন্ত জার্মেই (পিএসজি)। কিন্তু মেসি-নেইমার-এমবাপেদের মতো খেলোয়াড়দের নিয়ে গড়া দলের কাছ থেকে দর্শকরা যেরকম পারফরম্যান্স প্রত্যাশা করছেন তেমনটা হচ্ছে না।

আগের ম্যাচে লায়নের বিপক্ষে অন্তিম মুহূর্তের গোলে কষ্টে জিতেছিল পিএসজি। একইরকমভাবে পয়েন্ট টেবিলের তলানির দল মেটজের বিপক্ষেও বুধবার রাতে কষ্টার্জিত জয় পেয়েছে তারা। একেবারে অন্তিম মুহূর্তের গোলে মেটজকে পিএসজি হারিয়েছে ২-১ গোলে। দুটি গোলই করেছেন আশরাফ হাকিমি। মেটজের হয়ে একটি গোল করেন বওবাকর কুইয়াতে।

অবশ্য এই ম্যাচে খেলেননি লিওনেল মেসি। আগের ম্যাচে কিছুটা চোট পেয়েছিলেন। সে কারণে তাকে স্ক্যান করানোর জন্য বিশ্রাম দেওয়া হয় এই ম্যাচে। মেসিকে ছাড়া মেটজের মাঠে ম্যাচের ৫ মিনিটেই লিড নিয়েছিল পিএসজি। এ সময় হাকিমি তার প্রথম গোলটি করেন। তবে বিরতিতে যাওয়ার আগে (৩৯ মি.) ম্যাচে সমতা ফেরায় মেটজ। এ সময় লামিনে গুয়ের ক্রসে হেড নিয়ে বল জালে জড়ান বওবাকর।

বিরতির পর ব্যবধান বাড়াতে চেষ্টা করতে থাকে পিএসজি। কিন্তু গোল পাচ্ছিল না। ৯০ মিনিটে মেটজের দিলান ব্রোন দ্বিতীয় হলুদ কার্ড দেখে মাঠ ছাড়লে দশজনের দলে পরিণত হয়। তাদের বিপক্ষে ম্যাচের অন্তিম মুহূর্তে (৯০+৫ মি.) আশরাফ হামিকি তার দ্বিতীয় গোল করে প্রার্থিত জয় উপহার দেন পিএসজিকে।

এই জয়ে ৭ ম্যাচ থেকে পূর্ণ ২১ পয়েন্ট সংগ্রহ করে পয়েন্ট টেবিলের শীর্ষে আছে পিএসজি। আর ৭ ম্যাচ থেকে ৩ পয়েন্ট সংগ্রহ করে পয়েন্ট টেবিলের ২০তম অবস্থানে রয়েছে মেটজ।

ঢাকা/আমিনুল

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়