ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

গান গাইলেন পেলে

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৪০, ২৩ সেপ্টেম্বর ২০২১  
গান গাইলেন পেলে

চলতি মাসের শুরুর দিকে কোলন টিউমার অপসারণে অস্ত্রোপচারের পর থেকে পেলেকে নিয়ে দুশ্চিন্তা ভক্ত-সমর্থকরা। কিন্তু সবসময় সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নিজের শারীরিক অবস্থা জানিয়ে দিচ্ছেন ব্রাজিল লিজেন্ড। সবশেষ বুধবার তার মেয়ে কেলি নাসিমেন্তোর পোস্ট করা ভিডিওতে তাকে সান্তোসের ক্লাব সঙ্গীত গাইতে দেখা গেল।

সাবেক সান্তোস, ব্রাজিল ও নিউ ইয়র্ক কসমসের এই ফুটবলার সেপ্টেম্বরের শুরু থেকে হাসপাতালে। আইসিইউতে কয়েক দিন থাকার পর চিকিৎসায় দারুণভাবে সাড়া দিয়ে স্বাভাবিক জীবনে ফেরার পথে পেলে। সম্প্রতি তাকে ব্যয়ামও করতে দেখা গেছে।

বুধবার (২২ সেপ্টেম্বর) দুই কণ্ঠশিল্পী মার্সিয়া ও মাইকন হাসপাতালে পেলের রুমে যান। তারা একসঙ্গে সান্তোসের গান গেয়েছেন। পেলের মেয়ে কেলি সেই ভিডিও ইনস্টাগ্রাম পেজে দিয়ে লিখেছেন, ‘এর চেয়ে আর ভালো কিছু হতে পারে না।’

সাও পাওলোর আলবার্ট আইনস্টাইন হাসপাতালে রুটিন চেকআপ করতে গিয়ে কোলনে টিউমার ধরা পড়ে পেলের। সেখানেই তার অস্ত্রোপচার করা হয়।

তিনবারের বিশ্বকাপ জয়ী একমাত্র ফুটবলার লম্বা সময় ধরে নিতম্বের সমস্যায় ভুগছেন এবং ঠিকমতো হাঁটতে পারেন না। তাছাড়া করোনার কারণে তিনি জনসম্মুখে আসেন না বললেই চলে। তার সান্তোসের বাড়ির আঙিনায় কয়েকবার দেখা গেছে তাকে।

(পেলের ভিডিও দেখতে এখানে ক্লিক করুন

ঢাকা/ফাহিম

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়