ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

ল্যাথামদের নিরাপত্তারক্ষীদের বিরিয়ানি খাইয়ে ২৭ লাখ রুপি গচ্চা

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:১৭, ২৩ সেপ্টেম্বর ২০২১   আপডেট: ১৫:১৮, ২৩ সেপ্টেম্বর ২০২১
ল্যাথামদের নিরাপত্তারক্ষীদের বিরিয়ানি খাইয়ে ২৭ লাখ রুপি গচ্চা

বাংলাদেশে খেলা শেষ করেই পাকিস্তানে পা রাখে নিউ জিল্যান্ড ক্রিকেট দল। নিশ্ছিদ্র নিরাপত্তার চাদরে তাদের রাখা হয়েছিল। তারপরও সিরিজ শুরুর দিন নিরাপত্তা হুমকির কথা বলে সফর বাতিল করে সফরকারী ক্রিকেট বোর্ড এনজেডসি। হঠাৎ করে এই দ্বিপাক্ষিক সিরিজ বাতিল হওয়ায় স্বাভাবিকভাবেই আর্থিক লোকসানের শিকার হচ্ছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। এরই মধ্যে খবর এলো, তাদের হাতে ধরিয়ে দেওয়া হয়েছে নিরাপত্তারক্ষীদের জন্য বিরিয়ানির ২৭ লাখ রুপির বিল!

ভারতীয় গণমাধ্যমের খবর ইসলামাবাদ ও রাওয়ালপিন্ডিতে পাকিস্তানি সেনাবাহিনীর সঙ্গে ৫ এসপি ও পাঁচ শতাধিক এসএসপি (পুলিশ কর্মকর্তা) মোতায়েন করা হয়েছিল সফরকারী ক্রিকেটারদের নিরাপত্তার জন্য। ৮ দিন ধরে তারা সার্বক্ষণিক নিরাপত্তার দায়িত্বে নিয়োজিত ছিল। এই সময়ে দুইবেলা তাদের খাওয়ার জন্য দেওয়া হয়েছে বিরিয়ানি। আর তার বিল হয়েছে ২৭ লাখ রুপি!

কঠোর নিরাপত্তা দিয়েও নিউ জিল্যান্ডে মন জিততে পারেনি পাকিস্তান ক্রিকেট বোর্ড। সুনির্দিষ্টি ও বিশ্বাসযোগ্য হুমকি পাওয়ার কথা বলে তারা ওই রাতেই পাকিস্তান ছাড়ে। এই সফরে তিনটি ওয়ানডে ও পাঁচটি টি-টোয়েন্টি খেলার কথা ছিল দুই দলের। চার দিনের ব্যবধানে ইংল্যান্ডও আগামী অক্টোবরের পাকিস্তান সফর বাতিল করে। তারা অবশ্য নিরাপত্তা হুমকির কথা উল্লেখ করেনি। এই অঞ্চলে এখন সফর নিয়ে তারা দুশ্চিন্তায় এবং টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে ক্রিকেটারদের বায়ো-বাবলে রেখে মানসিক চাপ দিতে চায় না বলেছে ইসিবি।    

ঢাকা/ফাহিম

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়