ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

ওয়ালটন জাতীয় যুব হ্যান্ডবলের বালিকা বিভাগের খেলা শুক্রবার শুরু

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:১১, ২৩ সেপ্টেম্বর ২০২১  
ওয়ালটন জাতীয় যুব হ্যান্ডবলের বালিকা বিভাগের খেলা শুক্রবার শুরু

‘ওয়ালটন জাতীয় যুব (অনূর্ধ্ব-১৭, বালক ও বালিকা) হ্যান্ডবল প্রতিযোগিতা-২০২১’ এর বালক বিভাগের খেলা ইতোমধ্যে শেষ হয়েছে। যেখানে চ্যাম্পিয়ন হয়েছে ঢাকা জেলা ক্রীড়া সংস্থা। আর রানার্স-আপ হয়েছে বান্দরবান জেলা।

আগামীকাল শুক্রবার (২৪ সেপ্টেম্বর) থেকে শুরু হতে যাচ্ছে বালিকা বিভাগের খেলা। যেখানে ৮টি দল দুই বিভাগে বিভক্ত হয়ে প্রতিদ্বন্দ্বিতা করবে। এই বিভাগের খেলা চলবে রোববার পর্যন্ত। টুর্নামেন্টের চ্যাম্পিয়ন, রানার্স-আপ ও তৃতীয় হওয়া দলকে ট্রফি ও মেডেল দেওয়া হবে।

অংশ নিতে যাওয়া দলগুলো হলে— পঞ্চগড় জেলা ক্রীড়া সংস্থা, জামালপুর জেলা ক্রীড়া সংস্থা, নওগাঁ জেলা ক্রীড়া সংস্থা, ফরিদপুর জেলা ক্রীড়া সংস্থা, মাদারীপুর জেলা ক্রীড়া সংস্থা, গোপালগঞ্জ জেলা ক্রীড়া সংস্থা, লালমনিরহাট জেলা ক্রীড়া সংস্থা ও ঢাকা জেলা ক্রীড়া সংস্থা।

আগামীকাল সকাল সাড়ে দশটায় শহীদ (ক্যাপ্টেন) এম. মনসুর আলী জাতীয় হ্যান্ডবল স্টেডিয়ামে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রতিযোগিতার উদ্বোধন করবেন ঢাকা রেঞ্জ এর ডিআইজি এবং বাংলাদেশ কাবাডি ফেডারেশনের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান, বিপিএম (বার) পিপিএম (বার)। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের জ্যেষ্ঠ নির্বাহী পরিচালক এফ এম ইকবাল বিন আনোয়ার (ডন)।

উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের সহ-সভাপতি মো. নুরুল ইসলাম।

প্রতিযোগিতার সকল খেলা বাংলাদেশ সরকারের নির্দেশনা অনুযায়ী যথাযখ সামাজিক দূরত্ব বজায় রেখে এবং করোনভাইরাস প্রাদূর্ভাব প্রতিরোধ সংক্রান্ত সকল রকমের স্বাস্থ্যবিধি অনুসরণ করে পরিচালনা করা হবে।

এই প্রতিযোগিতার সহযোগিতায় রয়েছে ওয়ালটন গ্রুপের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল। আর মিডিয়া পার্টনার হিসেবে আছে এটিএন বাংলা ও আরটিভি। রেডিও পার্টনার রেডিও টুডে। আর অনলাইন পার্টনার দেশের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল রাইজিংবিডি ডটকম।

ঢাকা/আমিনুল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়