ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

শ্যুটিংয়ে মাসুম ও পান্না চ্যাম্পিয়ন

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৫১, ২৪ সেপ্টেম্বর ২০২১  
শ্যুটিংয়ে মাসুম ও পান্না চ্যাম্পিয়ন

আজ শুক্রবার (২৪ সেপ্টেম্বর) সকালে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে ওয়ালটন-ডিআরইউ ইনডোর গেমসের শ্যুটিং ইভেন্ট অনুষ্ঠিত হয়। এই ইভেন্টের পুরুষ বিভাগে চ্যাম্পিয়ন হয়েছেন চ্যানেল আই’র তারিকুল ইসলাম মাসুম, রানার আপ হয়েছেন সকালের সময়ের আব্দুল লতিফ রানা এবং তৃতীয় হয়েছেন এশিয়ান টিভি’র রকিবুল ইসলাম মানিক। 

অপরদিকে নারী বিভাগে চ্যাম্পিয়ন হয়েছেন আমাদের নতুন সময়ের জান্নাতুল ফেরদৌস পান্না, রানার আপ হয়েছেন দ্যা ভয়েজ অব এশিয়ার মাকসুদা লিসা এবং তৃতীয় হয়েছেন বিটিভি’র সামসুন্নাহার বিনু।

ইভেন্টটি পরিচালনায় ছিলেন ওমর কামাল। সার্বিক তত্ত্বাবধানে ছিলেন ডিআরইউ’র ক্রীড়া সম্পাদক মাকসুদা লিসা। এ সময় উপস্থিত ছিলেন ডিআরইউ কার্যনির্বাহী কমিটির প্রচার ও প্রকাশনা সম্পাদক মাইদুর রহমান রুবেল ও  সাবেক সাধারণ সম্পাদক রাজু আহমেদ। এছাড়াও ক্রীড়া উপ-কমিটির সদস্য শাহনাজ শারমীন, সাঈদ শিপন, রুমেল খান, মাহমুদুন্নবী চঞ্চল, সাজিদা ইসলাম পারুল, জ্যোতির্ময় মন্ডল, জসিম উদ্দিন রানা ও ইমরান এম আতাউর উপস্থিত ছিলেন।

আজকের শ্যুটিং ইভেন্টের মধ্য দিয়ে ওয়ালটন-ডিআরইউ ইনডোর গেমস শেষ হলো।

গত ২২ আগস্ট দাবা প্রতিযোগিতার মধ্য দিয়ে শুরু হয় এবারের ইনডোর গেমস। ইতিমধ্যে দাবা, কল ব্রিজ, অকশন ব্রিজ, ক্যারম একক (পুরুষ ও নারী), ক্যারম দ্বৈত, নারী সদস্যদের লুডু, ১০০ মিটার স্প্রিন্ট ও ম্যারাথন (পুরুষ ও নারী), দৌড়, টেবিল টেনিস, ব্যাডমিন্টন, আর্চারি, সদস্য স্ত্রীদের মার্বেল দৌড়, সদস্য সন্তানদের ১০০ ও ২০০ মিটার দৌড় প্রতিযোগিতা শেষ হয়েছে।

উল্লেখ্য, ওয়ালটন-ডিআরইউ ইনডোর গেমসের পুরস্কার বিতরণের সময় পরবর্তীতে জানানো হবে

এবারের ইনডোর গেমসে সেরা ক্রীড়াবিদকে পুরস্কৃত করা হবে। প্রতি ইভেন্টের চ্যাম্পিয়ন ৪ পয়েন্ট, রানার্স আপ ৩ পয়েন্ট, তৃতীয় স্থান অধিকারী ২ পয়েন্ট ও চতুর্থ স্থান অধিকারী এক পয়েন্ট অর্জন করবে। এবারের এই ইনডোর গেমসে প্রায় ৫০০ প্রতিযোগী নিবন্ধন সম্পন্ন করেছিল।

ঢাকা/আমিনুল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়