ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

ওয়ালটন জাতীয় যুব হ্যান্ডবলের বালিকা বিভাগের ফাইনালে নওগাঁ ও পঞ্চগড় জেলা

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৪৪, ২৫ সেপ্টেম্বর ২০২১   আপডেট: ১৮:৩৮, ২৫ সেপ্টেম্বর ২০২১
ওয়ালটন জাতীয় যুব হ্যান্ডবলের বালিকা বিভাগের ফাইনালে নওগাঁ ও পঞ্চগড় জেলা

‘ওয়ালটন জাতীয় যুব (অনূর্ধ্ব-১৭, বালক ও বালিকা) হ্যান্ডবল প্রতিযোগিতা-২০২১’ এর বালিকা বিভাগের ফাইনালে উঠেছে নওগাঁ ও পঞ্চগড় জেলা ক্রীড়া সংস্থা।

আজ শনিবার (২৫ সেপ্টেম্বর) বিকেলে পল্টনস্থ শহীদ ক্যাপ্টেন এম. মনসুর আলী হ্যান্ডবল স্টেডিয়ামে অনুষ্ঠিত প্রথম সেমিফাইনালে নওগাঁ জেলা ক্রীড়া সংস্থা ২৩-০৮ গোলে ঢাকা জেলা ক্রীড়া সংস্থাকে হারিয়ে ফাইনাল নিশ্চিত করে। বিজয়ী দল প্রথমার্ধে ০৯-০৪ গোলে এগিয়ে ছিল।

দ্বিতীয় সেমিফাইনালে পঞ্চগড় জেলা ক্রীড়া সংস্থা ২৬-০৩ গোলে জামালপুর জেলা ক্রীড়া সংস্থাকে পরাজিত করে ফাইনালে নাম লেখায়। বিজয়ী দল প্রথমার্ধে  ১৫-০১ গোলে এগিয়ে ছিল।

আগামীকাল রোববার সকালে ফাইনালে মুখোমুখি হবে নওগাঁ ও পঞ্চগড় জেলা। প্রতিযোগিতার চ্যাম্পিয়ন, রানার্স-আপ ও তৃতীয় হওয়া দলকে ট্রফি ও মেডেল দেওয়া হবে।

সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিশিষ্ট ক্রীড়া সংগঠক, বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের সাবেক সহ-সভাপতি ও সাউথ পয়েন্ট স্কুল এন্ড কলেজের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ হামিদা আলী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের জ্যেষ্ঠ নির্বাহী পরিচালক এফএম ইকবাল বিন আনোয়ার (ডন) ।

এবারের এই যুব হ্যান্ডবলের বালিকা বিভাগে অংশ নেওয়া দলগুলো হলো- পঞ্চগড় জেলা ক্রীড়া সংস্থা, জামালপুর জেলা ক্রীড়া সংস্থা, নওগাঁ জেলা ক্রীড়া সংস্থা, ফরিদপুর জেলা ক্রীড়া সংস্থা, মাদারীপুর জেলা ক্রীড়া সংস্থা, গোপালগঞ্জ জেলা ক্রীড়া সংস্থা, লালমনিরহাট জেলা ক্রীড়া সংস্থা ও ঢাকা জেলা ক্রীড়া সংস্থা।

এই প্রতিযোগিতার সহযোগিতায় রয়েছে ওয়ালটন গ্রুপের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল। আর মিডিয়া পার্টনার হিসেবে আছে এটিএন বাংলা ও আরটিভি। রেডিও পার্টনার রেডিও টুডে। আর অনলাইন পার্টনার দেশের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল রাইজিংবিডি ডটকম।

ঢাকা/আমিনুল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়