ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

তামিম; ১৩ বলে ১২ রান

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৩০, ২৯ সেপ্টেম্বর ২০২১   আপডেট: ১৯:০৬, ২৯ সেপ্টেম্বর ২০২১
তামিম; ১৩ বলে ১২ রান

এভারেস্ট প্রিমিয়ার লিগে (ইপিএল) তিন নম্বর ম্যাচে এসে ব্যাট করার সুযোগ মিলল তামিম ইকবালের। ভৈরহাওয়া গ্ল্যাডিয়েটর্সের হয়ে ব্যাট হাতে নিষ্প্রভ তিনি। তবে তার দল বিরাটনগর ওয়ারিয়ার্সকে ৬ উইকেটে হারিয়েছে।

কীর্তিপুরের ত্রিভুবন ইউনিভার্সিটি আন্তর্জাতিক ক্রিকেট গ্রাউন্ডে টস জিতে ফিল্ডিং নিয়ে বিরাটনগরকে ৮৯ রানে গুটিয়ে দেয় ভৈরহাওয়া। ধাম্মিকা প্রসাদ ও আরিফ শেইখ তিনটি করে উইকেট নিলে ১৭.৪ ওভারে অলআউট হয় প্রতিপক্ষ। বিরাটনগরের পক্ষে সর্বোচ্চ ২৫ রান করেন দিলশান মুনাবীরা।

৯০ রানের লক্ষ্যে নেমে প্রদীপ আইরির সঙ্গে জুটি গড়েন তামিম। ৪.৪ ওভারে ভাঙে ২৭ রানের উদ্বোধনী জুটি, যাতে প্রদীপের রান ছিল ২২। তামিম মাত্র ১৩ বল খেলে ১২ রান করেন, একটি করে চার ও ছয়ের মার ছিল তার। উপুল থারাঙ্গার সঙ্গেও তামিমের জুটি ছিল ২৭ রানের। নবম ওভারের তৃতীয় বলে রমনারেশ গিরির শিকার হন তিনি মহারাজনকে ক্যাচ দিয়ে।

এরপর দলীয় ৬৯ রানেই রোহিত পাউডেল (১২) ও আরিফ (০) আউট হলেও উপুল থারাঙ্গার ব্যাটে জয় পায় ভৈরহাওয়া। ৩৫ বলে চারটি চারে ৩৪ রানে অপরাজিত ছিলেন শ্রীলঙ্কার ব্যাটসম্যান।

পোখার রাইনোসের বিপক্ষে ভৈরহাওয়ার প্রথম ম্যাচটি বৃষ্টির কারণে শেষ হয়নি। ফলের দেখা পাওয়া যায়নি, দুই দল পয়েন্ট ভাগাভাগি করে। চিতওয়ান টাইগার্সের সঙ্গে তামিমদের ম্যাচে একই কারণে একটিও বল গড়ায়নি।

তবে ২ ম্যাচে প্রথম জয়ে ৩ পয়েন্ট নিয়ে শীর্ষে উঠেছে তামিমদের দল।

ঢাকা/ফাহিম

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়