ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

মেসির চ্যাম্পিয়নস লিগ গোল সপ্তাহের সেরা

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:১১, ১ অক্টোবর ২০২১   আপডেট: ১০:৩৫, ১ অক্টোবর ২০২১

প্যারিস সেন্ট জার্মেইতে চার ম্যাচ খেলে প্রথম গোলের দেখা পেয়েছেন লিওনেল মেসি। মঙ্গলবার চ্যাম্পিয়নস লিগে ম্যানচেস্টার সিটির বিপক্ষে করা দলের ওই গোলকে উয়েফা সপ্তাহের সেরা ঘোষণা করেছে।

শুক্রবার উয়েফা চ্যাম্পিয়নস লিগ তাদের টুইটারে লিখেছে, ‘সপ্তাহের সেরা গোলের ফল এসে গেছে.... লিও মেসির জন্য ভালো সংবাদ।’

৮ মিনিটে গুয়েইয়ের গোলে এগিয়ে যায় পিএসজি। আর ৭৪ মিনিটে বক্সের বাইরে থেকে কিলিয়ান এমবাপ্পের সঙ্গে ওয়ান টু পাসের পর ফরাসি ফরোয়ার্ডের ব্যাক হিলে ট্রেডমার্ক গোল করেন মেসি। ক্লাব ব্রুগের সঙ্গে হতাশার ড্রর পর ম্যানসিটির বিপক্ষে চ্যাম্পিয়নস লিগে প্রথম জয়ের দেখা পায় পিএসজি।

ওই জয়ের পর মেসি বলেন, ‘একটি সেরা প্রতিপক্ষের বিপক্ষে দারুণ একটি রাত। ব্রুগের ম্যাচের পর আমাদের জন্য এই ম্যাচ জেতা গুরুত্বপূর্ণ ছিল। আমি গোল করতে পেরে খুব খুশি। সম্প্রতি খুব বেশি ম্যাচ আমি খেলিনি, এখানে একটি ম্যাচ খেলেছি। ধীরে ধীরে মানিয়ে নিচ্ছি আমি। যেটা গুরুত্বপূর্ণ তা হলো জিততে থাকা।’

মেসি গোল করে একটি রেকর্ডও ছুঁয়েছেন। টানা ১৭টি চ্যাম্পিয়নস লিগের আসরে গোলের কীর্তি গড়েন ৩৪ বছর বয়সী ফরোয়ার্ড। যে রেকর্ড তার কিছুক্ষণ আগেই শেরিফের বিপক্ষে গড়েন রিয়াল মাদ্রিদ ফরোয়ার্ড করিম বেনজেমা। ১৬ আসরে গোল করে তাদের পরে আছেন ক্রিস্টিয়ানো রোনালদো।

ঢাকা/ফাহিম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়