ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

শ্রীলঙ্কার বিশ্বকাপ দলে আরও ৫ জন 

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:১৪, ২ অক্টোবর ২০২১  
শ্রীলঙ্কার বিশ্বকাপ দলে আরও ৫ জন 

আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের দলে শ্রীলঙ্কা আরও ৫ ক্রিকেটারকে যুক্ত করেছে। আর বাদ পড়েছেন এক জন। আইসিসির সিদ্ধান্তনুযায়ী ১০ অক্টোবর পর্যন্ত বিশ্বকাপ দল পরিবর্তন করার সুযোগ আছে, সেটি কাজে লাগিয়েই চূড়ান্ত দল ঘোষণা করে শ্রীলঙ্কা ক্রিকেট (এসএলসি)।   

নতুন যুক্ত হওয়া ক্রিকেটাররা হলেন, পাথুম নিসানকা, মিনোদ ভানুকা, আশান বান্দারা, লাকশান সান্দাকান ও রমেশ মেন্ডিস। আর ইনজুরি মুক্ত না হওয়াতে আগের ঘোষিত দল থেকে বাদ পড়েছেন লাহিরু মাদুশানকা।  

এর মধ্য দিয়ে ৪ জন রিজার্ভসহ শ্রীলঙ্কা দলের সদস্য সংখ্যা দাঁড়ালো ২৩ এ। নতুন ৫জনকে নিলেও বিশ্বকাপ দলের শক্তি এতটা বাড়েনি। একমাত্র সান্দাকান খেলেছেন ২০টি টি-টোয়েন্টি ম্যাচ আর বাকি ৪ সদস্য খেলেন ১৫টি। 

শ্রীলঙ্কা স্কোয়াড: 

দাসুন শানাকা (অধিনায়ক), চারিথ আসালানকা, দুষ্মন্ত চামিরা, দিনেশ চান্ডিমাল, আকিলা ধনাঞ্জয়া, ওয়ানিন্দু হাসারাঙ্গা, ধনাঞ্জয়া ডি সিলভা, বিনুরা ফার্নান্ডো, নুয়ান প্রদীপ, অভিষ্কা ফার্নান্ডো, প্রবীন জয়াবিক্রমা, চামিকা করুণারত্নে, লাহিরু কুমারা, কামিন্দু মেন্ডিস, কুশল পেরেরা, ভানুকা রাজাপাকসা, পুলিনা থারাঙ্গা, মাহিষ ঠিকশানা পাথুম নিসানকা, মিনোদ ভানুকা, আশান বান্দারা, লাকশান সান্দাকান ও রমেশ মেন্ডিস।

ঢাকা/রিয়াদ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়