ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

ইংল্যান্ডের বিশ্বকাপ দলে চোটের ধাক্কা

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৩৪, ৫ অক্টোবর ২০২১   আপডেট: ১৮:৩৬, ৫ অক্টোবর ২০২১
ইংল্যান্ডের বিশ্বকাপ দলে চোটের ধাক্কা

টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে ইংল্যান্ডের জন্য দুঃসংবাদ। আইপিএলে পিঠের চোট পেয়ে দেশে ফিরতে হচ্ছে বিশ্বকাপ দলে থাকা স্যাম কারানকে। ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি) মঙ্গলবার (৫ অক্টোবর) এই খবরের সত্যতা নিশ্চিত করেছে।

স্যাম কারানের আইপিএল ও বিশ্বকাপ শেষ হওয়ার ঘোষণা দিয়ে ইসিবি বিবৃতিতে জানায়, ‘সে (স্যাম কারান) দুই একদিনের মধ্যে যুক্তরাজ্যে ফিরবে। আরও স্ক্যান করানো হবে তার। এই সপ্তাহের শেষ দিকে ইসিবির মেডিক্যাল টিম তাদের পর্যবেক্ষণ জানাবে।’

গত শনিবার রাজস্থান রয়্যালসের বিপক্ষে আইপিএল ম্যাচে পিঠে ব্যথার কথা জানান চেন্নাই সুপার কিংসের ২৩ বছর বয়সী অলরাউন্ডার। পরে স্বাস্থ্য পরীক্ষায় চোটের অবস্থা যা দেখা গেছে, তাতে ছিটকে যেতে হলো তাকে। ৯ আইপিএল ম্যাচে ৯.৯৩ ইকোনমি রেটে ৯ উইকেট নিয়ে ভালো প্রস্তুতি নিচ্ছিলেন স্যাম। চার ইনিংসে রান করেন ৫৬।

খেলোয়াড় পরিবর্তনের জন্য ১০ অক্টোবর পর্যন্ত সব দলকে সময় দিয়েছে আইসিসি। স্যামের স্থলাভিষিক্ত হয়ে ট্র্যাভেলিং রিজার্ভ থেকে মূল দলে ঢুকেছেন তার ভাই টম কারান। বাঁহাতি সিমার রিচি টপলেকে যোগ করা হয়েছে রিজার্ভ দলে।

ইংল্যান্ড স্কোয়াড: এউইন মর্গ্যান (অধিনায়ক), মঈন আলী, জোনাথন বেয়ারস্টো, স্যাম বিলিংস, জস বাটলার, টম কারান, ক্রিস জর্ডান, লিয়াম লিভিংস্টোন, ডেভিড মালান, টিমাল মিলস, আদিল রশিদ, জেসন রয়, ডেভিড উইলি, ক্রিস ওকস, মার্ক উড।

ট্র্যাভেলিং রিজার্ভ: রিচি টপলে, লিয়াম ডউসন, জেমস ভিন্স।

ঢাকা/ফাহিম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়