ঢাকা     মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৩ ১৪৩১

টি-টোয়েন্টি বিশ্বকাপে ওয়ার্নারই থাকছেন ওপেনার

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:০২, ৬ অক্টোবর ২০২১   আপডেট: ১২:০৩, ৬ অক্টোবর ২০২১
টি-টোয়েন্টি বিশ্বকাপে ওয়ার্নারই থাকছেন ওপেনার

এক বছরেরও বেশি সময় ধরে ডেভিড ওয়ার্নার অস্ট্রেলিয়ার জার্সিতে খেলেননি টি-টোয়েন্টি। ফর্মে নেই বলে আইপিএলে তাকে দুইবার একাদশে রাখেনি সানরাইজার্স হায়দরাবাদ। তারপরও টি-টোয়েন্টি বিশ্বকাপে তাকেই ওপেনিংয়ে সঙ্গী করবেন বলে নিশ্চিত করলেন অস্ট্রেলিয়া অধিনায়ক অ্যারন ফিঞ্চ।

২০২০ সালের সেপ্টেম্বরে শেষবার অস্ট্রেলিয়ার হয়ে টি-টোয়েন্টি খেলেন ওয়ার্নার। ইনজুরি, বিশ্রাম ও সাংঘর্ষিক সূচির কারণে এই সময়ে চার সিরিজে মোট ১৪টি ম্যাচে ছিলেন না। এছাড়া আইপিএলেও সুবিধা করতে পারছেন না। আট ইনিংসে তার হাফ সেঞ্চুরি দুটি, স্ট্রাইক রেট ১০৭.৭৩। ভারতে আইপিএল পর্বে হায়দরাবাদের অধিনায়কত্বও হারান তিনি।

আইপিএলের আমিরাত পর্ব ও বিশ্বকাপের জন্য ফিট থাকতে ক্যারিবিয়ান ও বাংলাদেশ সফরে ওয়ার্নার ছিলেন বিশ্রামে। কিন্তু চলতি পর্বে প্রথম দুটি আইপিএল ম্যাচে ০ ও ২ রান করে আবারও বাদ পড়েছেন।

দলের নির্ভরযোগ্য ব্যাটসম্যানের এই অবস্থায় তার পাশে দাঁড়ালেন ফিঞ্চ। বিশ্বকাপ খেলতে আমিরাতের উদ্দেশে দেশ ছাড়ার আগে অধিনায়ক জানিয়ে দিলেন, টুর্নামেন্টে তার ওপেনিং পার্টনার হবেন ওয়ার্নার।

ফিঞ্চ বলেছেন, ‘হ্যাঁ, অবশ্যই। সে অস্ট্রেলিয়ার জার্সিতে খেলা সেরা খেলোয়াড়দের একজন। তার প্রস্তুতি নিয়ে আমার কোনো সংশয় নেই। হায়দরাবাদের হয়ে খেলতে সে ভালোবাসে, আমি জানি সে এখনও অনুশীলনের মধ্যে আছে। সে ভালোভাবে প্রস্তুত।’

ঢাকা/ফাহিম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়