ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

তামিম জ্বলে না উঠলেও ফাইনালের স্বপ্ন বেঁচে থাকল

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৩০, ৬ অক্টোবর ২০২১   আপডেট: ১৮:৩২, ৬ অক্টোবর ২০২১
তামিম জ্বলে না উঠলেও ফাইনালের স্বপ্ন বেঁচে থাকল

এভারেস্ট প্রিমিয়ার লিগে (ইপিএল) টিকে থাকার লড়াইয়ে কাঠমান্ডু কিংস একাদশের বিপক্ষে নেমেছে ভৈরহাওয়া গ্ল্যাডিয়েটর্স। এই দলটির হয়ে আগের ম্যাচে দারুণ ইনিংস খেলা তামিম ইকবাল বড় ম্যাচে ব্যাট হাতে নিষ্প্রভ। তবে তার দল ১৬ রানে জিতে দ্বিতীয় কোয়ালিফায়ার নিশ্চিত করল।

এলিমিনেটরে টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত নেয় ভৈরহাওয়া। প্রদীপ আইরির সঙ্গে ওপেনিংয়ে জুটিটা বড় করতে পারেননি তামিম। চতুর্থ ওভারের প্রথম বলে জনক প্রকাশের শিকার হন তিনি অমিত শ্রেষ্ঠার ক্যাচ হয়ে।

চিতওয়ান টাইগার্সের বিপক্ষে আগের ম্যাচে শতাধিক রানের জুটি গড়েছিলেন তামিম-প্রদীপ। কাঠমান্ডুর বিপক্ষে তাদের জুটি ভাঙল ২৬ রানে। তামিম ৯ বলে একটি চারে করেন ৯ রান।

এবারের ইপিএলে আগের তিন ম্যাচে তামিম করেন ১২, ১৪ ও ৪০ রান। অবশ্য অধিনায়ক শারদ ভেসাবকরের ব্যাটে বড় দলীয় ইনিংস গড়েছে ভৈরহাওয়া। ২০ বলে ৭ চার ও ৩ ছয়ে ৪৯ রান করে আউট হন তিনি। এছাড়া উপুল থারাঙ্গা (৩৫), কুশল মল্লা (৩২) ও প্রদীপের (৩৯) ব্যাট ভালো কথা বলেছে।

কাঠমান্ডু অধিনায়ক সন্দীপ লামিছানের শেষ ওভারে তিন উইকেট হারায় ভৈরহাওয়া, যার একটি রান আউট। ৮ উইকেট হারিয়ে ১৮৮ রান করে তামিমদের দল।

লক্ষ্যে নেমে ৮ উইকেটে ১৭২ রানে থামে কাঠমান্ডু। ধাম্মিকা প্রসাদ, আরিফ শেইখ ও কুশল মল্লা দুটি করে উইকেট নিয়ে দলকে জেতাতে অবদান রাখেন। বৃহস্পতিবার (৭ অক্টোবর) পোখারা রাইনোসের বিপক্ষে দ্বিতীয় কোয়ালিফায়ারে খেলবে ভৈরহাওয়া। এই ম্যাচ জয়ী দল চিতওয়ানের বিপক্ষে ফাইনাল নিশ্চিত করবে।

ঢাকা/ফাহিম

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়