Risingbd Online Bangla News Portal

ঢাকা     শনিবার   ২৭ নভেম্বর ২০২১ ||  অগ্রহায়ণ ১৩ ১৪২৮ ||  ২০ রবিউস সানি ১৪৪৩

ক্লাব কাপ হকিতে জয়ে শুরু আবাহনী-মোহামেডানের

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:২৯, ৭ অক্টোবর ২০২১   আপডেট: ২০:২৯, ৭ অক্টোবর ২০২১
ক্লাব কাপ হকিতে জয়ে শুরু আবাহনী-মোহামেডানের

আজ বৃহস্পতিবার (৭ অক্টোবর) থেকে মাঠে গড়িয়েছে ‘এসআইবিএল ক্লাব কাপ হকি প্রতিযোগিতা-২০২১’। প্রতিযোগিতার উদ্বোধনী দিনে জয় পেয়েছে ঢাকা আবাহনী লিমিটেড ও মোহামেডান স্পোর্টিং ক্লাব। 

মওলানা ভাসানী হকি স্টেডিয়ামে ‘এ’ গ্রুপে দিনের প্রথম ম্যাচে এ্যাজাক্স ক্লাবকে ৮-২ গোলে হারায় মোহামেডান। সাদা-কালো শিবিরের আশরাফুল ইসলাম ম্যাচের ১৬, ২৫, ৩৬, ৫৮ মিনিটে চারটি গোল করেন। দুটি গোল করেন রাজিব দাস (৩৯ ও ৫৭ মিনিটে)। এ ছাড়া  সারোয়ার মোর্মেদ শাওন ও নাসির হোসেন ১টি করে গোল করেন। অন্যদিকে এ্যাজাক্সের হয়ে সাব্বির হোসেন ও মোশারফ হোসেন কুটি গোল শোধ দেন।

বিকেলে দিনের অপর খেলায় আবাহনী লিমিটেড ৫-০ গোলে হারায় বাংলাদেশ পুলিশকে। আবাহনীর শফিউল আলম শিশির ২টি এবং রোমান সরকার, পুস্কর ক্ষিসা মিমো ও আরশাদ হোসেন ১টি করে গোল করেন।

তার আগে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সোশ্যাল ইসলামী ব্যাংক লিমিটেডের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মো. তাজুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এই টুর্নামেন্টের ডেভেলপমেন্ট পার্টনার ওয়ালটন গ্রুপের জ্যেষ্ঠ নির্বাহী পরিচালক (গেমস অ্যান্ড স্পোর্টস, মার্কেটিং) এফএম ইকবাল বিন আনোয়ার (ডন), এসআইবিএল এর উপ-ব্যবস্থাপনা পরিচালক মো. সিরাজুল হক, সিনিয়র ভাইস চেয়ারম্যান ও হেড অব মার্কেটিং মো. মনিরুজ্জামান।

এ সময়ে লিগ কমিটির চেয়ারম্যান ও ডিসি মতিঝিল আব্দুল আহাদ, লিগ কমিটির সম্পাদক খাজা তাহের লতিফ মুন্না, ফেডারেশনের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোহাম্মদ ইউসুফ, কোষাধ্যক্ষ হাজী মো. হুমায়ুন ও ফেডারেশনের অন্যান্য কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

ক্লাব কাপ হকি প্রতিযোগিতার ‘এ’ গ্রুপে আছে আবাহনী লিমিটেড, এ্যাজাক্স স্পোর্টিং ক্লাব, মোহামেডান স্পোর্টিং ক্লাব ও বাংলাদেশ পুলিশ স্পোর্টিং ক্লাব।

‘বি’ গ্রুপে আছে ম্যারিনার ইয়াংস ক্লাব, সোনালী ব্যাংক স্পোর্টিং ক্লাব, আজাদ স্পোর্টিং ক্লাব ও বাংলাদেশ স্পোর্টিং ক্লাব।

৭ থেকে ১২ অক্টোবর পর্যন্ত হবে গ্রুপপর্বের ম্যাচগুলো। এরপর ১৪ অক্টোবর হবে দুটি সেমিফাইনাল। ১৬ অক্টোবর হবে ফাইনাল।

ঢাকা/আমিনুল

সর্বশেষ

পাঠকপ্রিয়