ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

রাতে মাঠে নামছেন মাহমুদউল্লাহরা

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:০৮, ৮ অক্টোবর ২০২১   আপডেট: ১৯:১৬, ৮ অক্টোবর ২০২১
রাতে মাঠে নামছেন মাহমুদউল্লাহরা

কন্ডিশনের সঙ্গে মানিয়ে নিতে সপ্তাহখানেক আগে ওমানে চলে গেছে বাংলাদেশ ক্রিকেট দল। মাস্কটে পৌঁছে এক দিনের রুম কোয়ারেন্টাইনের পর তিন দিন ধরে অনুশীলনও করেছে তারা ওমান ক্রিকেট একাডেমি মাঠে। এবার ব্যাট-বল হাতে নামার পালা। আজ শুক্রবার (৮ অক্টোবর) ওমান ‘এ’ দলের বিপক্ষে নির্ধারিত সূচির বাইরে একটি প্রস্তুতি ম্যাচ খেলবে বাংলাদেশ।

আল আমিরাত ক্রিকেট গ্রাউন্ডে ম্যাচটি শুরু হবে স্থানীয় সময় সন্ধ্যা ৬টায়। বাংলাদেশ সময় রাত ৮টায় ম্যাচটি সরাসরি সম্প্রচার করবে দেশের একমাত্র স্পোর্টসভিত্তিক চ্যানেল টি স্পোর্টস।

ওমানে পৌঁছে তিন দিনের অনুশীলনের পর স্থানীয় দলের বিপক্ষে এই প্রস্তুতি ম্যাচ খেলার সিদ্ধান্ত নিয়েছিল বাংলাদেশের। কিন্তু দেশে থেকে ম্যাচটা বাতিল করে সফরকারীরা। সেভাবে সূচি চূড়ান্তও হয়েছিল। কিন্তু ওমানে গিয়ে স্বাগতিকদের সঙ্গে আলোচনায় বসে ম্যাচটি খেলার সিদ্ধান্ত নিয়েছেন মাহমুদউল্লাহরা।

আগামী ১৭ অক্টোবর এই আমিরাত স্টেডিয়ামে স্কটল্যান্ডের বিপক্ষে শুরু হবে বাংলাদেশের বিশ্বকাপ মিশন। তাদের প্রথম পর্বের অন্য দুই প্রতিপক্ষ ওমান ও পাপুয়া নিউ গিনি।

আজ রাতের টি-টোয়েন্টি ম্যাচ খেলে বাংলাদেশ দল যাবে আরব আমিরাতে। সেখানে শ্রীলঙ্কা ও আয়ারল্যান্ডের বিপক্ষে দুটি প্রস্তুতি ম্যাচ খেলবে। তারপর ওমানে ফিরবে প্রথম রাউন্ডের খেলা খেলতে। সুপার-১২ রাউন্ডে যেতে এই প্রথম পর্ব টপকাতে হবে লাল-সবুজ জার্সিধারীদের।

ঢাকা/ফাহিম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়