ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

আমিরাতে বিশ্বকাপ আশাবাদী করছে বাবরকে

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:১৯, ১১ অক্টোবর ২০২১   আপডেট: ১৭:২২, ১৪ অক্টোবর ২০২১
আমিরাতে বিশ্বকাপ আশাবাদী করছে বাবরকে

পাকিস্তানের অধিনায়ক বাবর আজম আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপে দলের সম্ভাবনা নিয়ে আশাবাদী। দলের খেলোয়াড়দের ইতিবাচক পারফরম্যান্সের সঙ্গে প্রতিযোগিতার ভেন্যু তাকে করে তুলছে আরো দৃঢ়প্রত্যয়ী। যে সংযুক্ত আরব আমিরাতে হচ্ছে এবারের বিশ্বসেরা হওয়ার লড়াই, সেখানে ২০০৯ সাল থেকে খেলছে পাকিস্তান।

১২ বছর আগে শ্রীলঙ্কার টিম বাসে সন্ত্রাসী হামলার পর থেকে আমিরাতে হোম ভেন্যু হিসেবে খেলেছে পাকিস্তান। এই দেশটিতে টি-টোয়েন্টিতে অস্ট্রেলিয়া, নিউ জিল্যান্ড, ওয়েস্ট ইন্ডিজ ও শ্রীলঙ্কাকে হারিয়েছে তারা। তুলনামূলকভাবে বিশ্বকাপে অংশ নিতে যাওয়া অন্য দলগুলোর চেয়ে এই কন্ডিশনে এগিয়ে ২০০৯ সালের চ্যাম্পিয়ন।

এই আমিরাতেই খেলে টি-টোয়েন্টিতে বিশ্বের এক নম্বর দল হয়েছিল পাকিস্তান। সেখানে বিশ্বকাপ হওয়া দলের জন্য বড় সুবিধা বলে বাবর স্বীকার করেছেন। অধিনায়ক বলেছেন, ‘ওখানে (আমিরাত) আমাদের রেকর্ড চমৎকার। এই সেই জায়গা যেখানে আমরা এক নম্বর হয়েছিলাম। আমরা যে পারফরম্যান্স করি, দল ও ব্যক্তিগতভাবে, দুটোতেই প্রমাণ হয় কন্ডিশন আমাদের সঙ্গে ভালোভাবে যায়। আমাদের রেকর্ড ও ধারাবাহিকতা এটা প্রমাণ করে। দলগুলো এখন অনেক বেশি ইতিবাচক ক্রিকেট খেলে এবং আমাদেরও সেটা করে যেতে হবে।’

আগামী ২৪ অক্টোবর ভারতের সঙ্গে ম্যাচ দিয়ে বিশ্বকাপ মিশন শুরু হবে পাকিস্তানের। এছাড়া সুপার টুয়েলভে তারা খেলবে নিউ জিল্যান্ড, আফগানিস্তান ও প্রথম রাউন্ড থেকে উঠে আসার দুটি দলের বিপক্ষে।

ঢাকা/ফাহিম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়