Risingbd Online Bangla News Portal

ঢাকা     শনিবার   ১৬ অক্টোবর ২০২১ ||  কার্তিক ১ ১৪২৮ ||  ০৮ রবিউল আউয়াল ১৪৪৩

সেরে উঠছেন উইলিয়ামসন, বিশ্বকাপের শুরু থেকেই খেলবেন 

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:২০, ১৪ অক্টোবর ২০২১   আপডেট: ১১:৩১, ১৪ অক্টোবর ২০২১
সেরে উঠছেন উইলিয়ামসন, বিশ্বকাপের শুরু থেকেই খেলবেন 

নিউ জিল্যান্ড সমর্থকদের জন্য সুসংবাদ। দলটির অধিনায়ক কেন উইলিয়ামসন বিশ্বকাপের শুরু থেকেই খেলতে পারবেন। নিশ্চিত করেছেন কোচ গ্যারি স্টিড। 

আইপিএলের দ্বিতীয় পর্বের শেষ ম্যাচে সানরাইজার্স হায়দরাবাদের হয়ে মাঠে নামতে পারেননি উইলিয়ামসন। গত সপ্তাহে মুম্বাইয়ের বিপক্ষে শেষ ম্যাচ মিস করেন তিনি। সতীর্থ মানিশ পান্ডে জানিয়েছিলেন, কনুইয়ের চোটে খেলতে পারছেন না তিনি। তবে আজ কিউই কোচ জানালেন, হ্যামস্ট্রিং চোটের কারণে বিশ্রামে আছেন উইলিয়ামসন। 

দুবাইয়ে গণমাধ্যমে দেওয়া বার্তায় নিউ জিল্যান্ড কোচ বলেছেন,‘কেন এখন সুস্থ। তার খুব সূক্ষ্ম হ্যামস্ট্রিংয়ে চোট ছিল। দিনে দিনে উন্নতি করছে এবং এখন ভালো অনুভব করছে।’ এদিকে আঙুলের ইনজুরিতে ছিলেন ডেভন কনওয়েও। আগস্টে দ্য হান্ড্রেড টুর্নামেন্ট খেলতে গিয়ে চোট পান তিনি। সুস্থ হয়ে নেটে ফিরে দারুণ ব্যাটিং করছেন বাঁহাতি এ ব্যাটসম্যান। স্টিড তাকে নিয়ে বলেন, ‘তার ব্যাটিং ভালো হচ্ছে। দিনে দিনে উন্নতি হচ্ছে। গতকাল পুরোদমে ব্যাটিং করেছে এবং কিপিংয়েও নিজেকে ঝালিয়ে নিয়েছে। আমরা তার প্রস্তুতিতে সন্তুষ্ট ও তাকে অনুপ্রাণিত করছি।’ 

বিশ্বকাপের আগে নিউ জিল্যান্ড তিনটি প্রস্তুতি ম্যাচ খেলবে নেদারল্যান্ডস, অস্ট্রেলিয়া ও ইংল্যান্ডের বিপক্ষে। ২৬ অক্টোবর তাদের প্রথম ম্যাচ পাকিস্তানের বিপক্ষে শারজাহতে। আইপিএলে ম্যাচ খেলার সুযোগ না পাওয়া ক্রিকেটারদের প্রস্তুতি ম্যাচে প্রাধান্য দেওয়ার কথা জানিয়েছেন স্টিড। বাঁহাতি স্পিনার মিচেল স্ট্যানার চেন্নাইয়ের হয়ে এবার কোনো ম্যাচ খেলেননি। পেসার কাইল জেমিনসন বেঙ্গালুরুর হয়ে শেষ পাঁচ ম্যাচের একটিতেও ছিলেন না। প্রস্তুতির ঘাটতি থাকায় তাদের মাঠে নামাবেন স্টিড। প্রস্তুতি ম্যাচগুলি ১৬, ১৮ ও ২০ অক্টোবর অনুষ্ঠিত হবে।


 

ঢাকা/ইয়াসিন

সর্বশেষ