ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

ভারতের বিশ্বকাপ দলে পরিবর্তন

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৩৯, ১৪ অক্টোবর ২০২১  
ভারতের বিশ্বকাপ দলে পরিবর্তন

শার্দুল ঠাকুর

এর আগে একাধিক নেট বোলার যোগ করেছিল ভারত। এবার মূল দলে তারা পরিবর্তন এনেছে। পেস বোলার শার্দুল ঠাকুরকে যুক্ত করেছে ভারত। বাদ দিয়েছে অক্ষর প্যাটেলকে। তবে তাকে স্ট্যান্ডবাই তালিকায় রেখেছে বিসিসিআই।

অক্ষরসহ স্ট্যান্ডবাই তালিকায় আছেন শ্রেয়াস আইয়ার, দীপক চাহার। শার্দুল চেন্নাই সুপার কিংসের হয়ে আইপিএল খেলছেন। দ্বিতীয় পর্বে ১৩ উইকেট পেয়েছেন তিনি। তার স্ট্রাইক রেট বেশ নজরকাড়া, ১৭.৫। তাকে অলরাউন্ডার বিবেচনায় দলে নেওয়া হয়েছে।

দলে পেস অলরাউন্ডার রয়েছেন হার্দিক পান্ডিয়া। কিন্তু তিনি বোলিং করতে পারবেন কি না নিশ্চিত না। এজন্য বিকল্প হিসেবে শার্দুলকে নেওয়া হয়েছে। বিসিসিআই আরো আট ক্রিকেটারকে দুবাইয়ে দলের সঙ্গে জৈব সুরক্ষা বলয়ে রেখেছে। তারা হলেন আবেশ খান, উমরান মালিক, হার্শাল পাটেল, লুকমান মারিয়ালা, ভেঙ্কটেশ আইয়ার, কার্ণ শর্মা, শাহবাজ আহমেদ ও কেদার গৌতম।

ভারত দল: বিরাট কোহলি (অধিনায়ক), রোহিত শর্মা (সহঅধিনায়ক), লোকেশ রাহুল, সূর্যকুমার যাদব, ঋষভ পান্ত, ইশান কিষাণ, হার্দিক পান্ডিয়া, রবীন্দ্র জাদেজা, রাহুল চাহার, রবিচন্দ্রন অশ্বিন, শার্দুল ঠাকুর, বরুণ চক্রবর্ত্তী, যশপ্রীত বুমরা, ভুবনেশ্বর কুমার ও মোহাম্মদ শামি।

ঢাকা/ইয়াসিন/ফাহিম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়