Risingbd Online Bangla News Portal

ঢাকা     শনিবার   ০৪ ডিসেম্বর ২০২১ ||  অগ্রহায়ণ ২০ ১৪২৮ ||  ২৭ রবিউস সানি ১৪৪৩

প্রেসক্লাবের নারীদের লুডু প্রতিযোগিতায় রওশন ঝুনু চ্যাম্পিয়ন

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২৩:৫৭, ১৫ অক্টোবর ২০২১   আপডেট: ০৭:৫৭, ১৬ অক্টোবর ২০২১
প্রেসক্লাবের নারীদের লুডু প্রতিযোগিতায় রওশন ঝুনু চ্যাম্পিয়ন

জাতীয় প্রেস ক্লাবের ৬৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে চলছে ক্রীড়া প্রতিযোগিতা। এই প্রতিযোগিতার নারীদের লুডু প্রতিযোগিতায় ওপেনপ্রেস২৪ডটকম-এর রওশন ঝুনু প্রথম, বাংলাদেশ প্রেস ইনস্টিটিউট (পিআইবি) শামীমা চৌধুরী দ্বিতীয় এবং সুমাইয়া ইসলাম আনুসা (বৈশাখী টিভি) তৃতীয় স্থান অধিকার করেন।

তার আগে প্রেস ক্লাবের আবদুস সালাম হলে লুডু প্রতিযোগিতার উদ্বোধন করেন ক্লাব সভাপতি ফরিদা ইয়াসমিন। এ সময় উপস্থিত ছিলেন জাতীয় প্রেস ক্লাবের ব্যবস্থাপনা কমিটি যুগ্ম সম্পাদক মাঈনুল আলম ও আশরাফ আলী এবং ব্যবস্থাপনা কমিটির সদস্য কাজী রওনাক হোসেন, আইয়ুব ভূঁইয়া, শাহনাজ বেগম পলি, রহমান মুস্তাফিজসহ আরও অনেক সিনিয়র সাংবাদিকবৃন্দ।

ক্রীড়াবান্ধব প্রতিষ্ঠান ওয়াল্টন গ্রুপের সার্বিক সহযোগিতায় অনুষ্ঠিত এই প্রতিযোগিতা পরিচালনা করেন ব্যবস্থাপনা কমিটির সদস্য ও ক্রীড়া উপ-কমিটির আহ্বায়ক শাহনাজ সিদ্দিকী সোমা।

ইতোমধ্যে ক্রীড়া প্রতিযোগিতার পুরুষদের দাবা ও নারীদের লুডু ইভেন্ট শেষ হয়েছে। এরপর পর্যায়ক্রমে পুরুষ সদস্যদের টেবিল টেনিস, এয়ারগান শ্যুটিং ও মিনি ম্যারাথন প্রতিযোগিতা। ২০ অক্টোবর সন্ধ্যায় সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে শেষ হবে দুই সপ্তাহব্যাপী প্রেস ক্লাবের প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানমালা।

প্রেস ক্লাবের প্রতিষ্ঠাবার্ষিকীর ক্রীড়া অনুষ্ঠানের সার্বিক সহযোগিতায় রয়েছে ক্রীড়াবান্ধব প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপ।

ঢাকা/আমিনুল

সর্বশেষ

পাঠকপ্রিয়