Risingbd Online Bangla News Portal

ঢাকা     রোববার   ০৫ ডিসেম্বর ২০২১ ||  অগ্রহায়ণ ২১ ১৪২৮ ||  ২৭ রবিউস সানি ১৪৪৩

প্রেস ক্লাবের টেবিল টেনিস প্রতিযোগিতায় মাহবুব রেজা চ্যাম্পিয়ন

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:৪৫, ১৬ অক্টোবর ২০২১  
প্রেস ক্লাবের টেবিল টেনিস প্রতিযোগিতায় মাহবুব রেজা চ্যাম্পিয়ন

জাতীয় প্রেস ক্লাবের ৬৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে চলছে ক্রীড়া প্রতিযোগিতা। এই প্রতিযোগিতার টেবিল টেনিস প্রতিযোগিতা আজ শনিবার (১৬ অক্টোবর) অনুষ্ঠিত হয়।

টেবিল টেনিস প্রতিযোগিতার একক ইভেন্টে সর্বোচ্চ পয়েন্ট পেয়ে ক্লাব সদস্য মাহবুব রেজা প্রথম, এস কে এনামুল হক দ্বিতীয় এবং মো. আনোয়ার উদ্দিন তৃতীয় স্থান অধিকার করেন।

দ্বৈত ইভেন্টে যথাক্রমে মাহবুব রেজা ও একেএম সাখাওয়াত হোসেন জুটি সর্বোচ্চ পয়েন্ট পেয়ে চ্যাম্পিয়ন এবং তারিকুল ইসলাম মাসুম ও আনোয়ার উদ্দিন জুটি রানার্সআপ হয়। ক্লাব সদস্য এসকে এনামুল হক ও গোলাম মোস্তফা জুটি দ্বৈত ইভেন্টে তৃতীয় স্থান অধিকার করেন।

প্রতিযোগিতার একক ও দ্বৈত ইভেন্ট উদ্বোধন করেন ক্লাব সভাপতি ফরিদা ইয়াসমিন ও সাধারণ সম্পাদক ইলিয়াস খান। এ সময় উপস্থিত ছিলেন জাতীয় প্রেস ক্লাবের ব্যবস্থাপনা কমিটির যুগ্ম সম্পাদক আশরাফ আলী, কোষাধ্যক্ষ শাহেদ চৌধুরী এবং ব্যবস্থাপনা কমিটির সদস্য শাহনাজ বেগম পলি, রহমান মুস্তাফিজ ও বখতিয়ার রানাসহ আরও অনেক সিনিয়র সাংবাদিকবৃন্দ।

ক্রীড়াবান্ধব প্রতিষ্ঠান ওয়াল্টন গ্রুপের সার্বিক সহযোগিতায় অনুষ্ঠিত এই প্রতিযোগিতা পরিচালনা করেন ব্যবস্থাপনা কমিটির সদস্য ও ক্রীড়া উপ-কমিটির আহবায়ক শাহনাজ সিদ্দিকী সোমা।  

উভয় ইভেন্টে বিচারক হিসাবে দায়িত্ব পালন টেনিস ফেডারেশনের সাবেক সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম টিপু।

 ইতোমধ্যে ক্রীড়া প্রতিযোগিতার পুরুষদের দাবা, স্পেড ট্রাম, টেবিল টেনিস একক ও দ্বৈত এবং নারীদের লুডু ইভেন্ট শেষ হয়েছে। এরপর পর্যায়ক্রমে এয়ারগান শ্যুটিং ও মিনি ম্যারাথন প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। ২০ অক্টোবর সন্ধ্যায় সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে শেষ হবে দুই সপ্তাহব্যাপী প্রেস ক্লাবের প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানমালা।

প্রেস ক্লাবের প্রতিষ্ঠাবার্ষিকীর ক্রীড়া অনুষ্ঠানের সার্বিক সহযোগিতায় রয়েছে ক্রীড়াবান্ধব প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপ।

ঢাকা/আমিনুল

সর্বশেষ

পাঠকপ্রিয়