Risingbd Online Bangla News Portal

ঢাকা     রোববার   ০৫ ডিসেম্বর ২০২১ ||  অগ্রহায়ণ ২১ ১৪২৮ ||  ২৮ রবিউস সানি ১৪৪৩

ভারতের কোচ হতে রাজি দ্রাবিড়!

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:২৮, ১৭ অক্টোবর ২০২১   আপডেট: ১২:৩৬, ১৭ অক্টোবর ২০২১
ভারতের কোচ হতে রাজি দ্রাবিড়!

শুরুর দিকে বিসিসিআইর কাছ থেকে ভারত জাতীয় দলের কোচ হওয়ার প্রস্তাব পেয়ে রাজি হননি রাহুল দ্রাবিড় পারিবারিক কারণে। তবে মন গলেছে তার। সাবেক অধিনায়ককে রাজি করিয়েছে ভারতীয় ক্রিকেট বোর্ড, খবর ক্রিকবাজের।

আগামী টি-টোয়েন্টি বিশ্বকাপের পর কোচিংয়ে না থাকার ঘোষণা রবি শাস্ত্রী দেন মাসখানেক আগে। তার উত্তরসূরি খুঁজতে গিয়ে দ্রাবিড়ের বিকল্প কাউকে পাচ্ছে না বিসিসিআই। অস্ট্রেলিয়ার বিশ্বকাপ জয়ী অধিনায়ক ও আইপিএল ক্লাব দিল্লি ক্যাপিটালসের কোচ রিকি পন্টিং প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন।

প্রাথমিকভাবে দ্রাবিড় কোচ হওয়ার সম্মতি দিতেই অভিনন্দন বার্তার ঝড় উঠেছে। সাবেক কোচ গ্রেগ চ্যাপেল ও কয়েকজন বিসিসিআই কর্মকর্তা তাকে শুভকামনা জানান। তবে তার নিয়োগের ব্যাপারে বিসিসিআইর চূড়ান্ত ঘোষণা আসতে কয়েক সপ্তাহ এমনকি মাসও লেগে যেতে পারে।

সম্প্রতি আইপিএল চলাকালে দুবাইয়ে ভারতীয় ক্রিকেট বোর্ডের শীর্ষ কর্মকর্তাদের সঙ্গে আলাপ করেন দ্রাবিড়। সেখানেই তার মন পাল্টেছে। প্রাথমিক তথ্য অনুযায়ী, ২০২৩ সালে ভারতে হতে যাওয়া ওয়ানডে বিশ্বকাপ মাথায় রেখে দুই বছরের জন্য চুক্তি হবে দ্রাবিড়ের সঙ্গে।

এই বছরের শুরুর দিকে বিরাট কোহলির নেতৃত্বে ভারত ইংল্যান্ড সফরে ছিল। একই সঙ্গে তাদের শ্রীলঙ্কা সফর থাকায় দ্বিতীয় সারির দলের সঙ্গে কোচ হিসেবে ভারপ্রাপ্ত দায়িত্ব নেন ন্যাশনাল ক্রিকেট অ্যাকাডেমির প্রধানের দায়িত্বে থাকা দ্রাবিড়।

ঢাকা/ফাহিম

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়