Risingbd Online Bangla News Portal

ঢাকা     রোববার   ০৫ ডিসেম্বর ২০২১ ||  অগ্রহায়ণ ২১ ১৪২৮ ||  ২৮ রবিউস সানি ১৪৪৩

শেখ রাসেল ওয়ালটন ক্লাব কাপ বক্সিং প্রতিযোগিতা মঙ্গলবার শুরু

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:০৯, ১৮ অক্টোবর ২০২১   আপডেট: ১৯:৩০, ১৮ অক্টোবর ২০২১
শেখ রাসেল ওয়ালটন ক্লাব কাপ বক্সিং প্রতিযোগিতা মঙ্গলবার শুরু

আগামীকাল মঙ্গলবার (১৯ অক্টোবর) থেকে শুরু হতে যাচ্ছে ‘শেখ রাসেল ওয়ালটন ক্লাব কাপ অনূর্ধ্ব-১৬ বক্সিং প্রতিযোগিতা-২০২১।’ ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় ও বাংলাদেশ অ্যামেচার বক্সিং ফেডারেশনের আয়োজনে দুইদিন ব্যাপী এই প্রতিযোগিতায় সারা দেশ থেকে ৩৫টি ক্লাবের হয়ে ১২০ জন বালক ও বালিকা বক্সাররা ৬টি ওজন শ্রেণিতে প্রতিদ্বন্দ্বিতা করবেন।

প্রতিযোগিতার বিষয়ে বিস্তারিত জানানোর জন্য আজ সোমবার বিকেলে বক্সিং ফেডারেশনের সভাকক্ষে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক (গেমস অ্যান্ড স্পোর্টস, মার্কেটিং) এফএম ইকবাল বিন আনোয়ার (ডন), বাংলাদেশ অ্যামেচার বক্সিং ফেডারেশনের সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম তুহিনসহ অন্যান্যরা।

সংবাদ সম্মেলনে মাজহারুল ইসলাম তুহিন বলেন, ‘শেখ রাসেল ওয়ালটন ক্লাব কাপ বক্সিং প্রতিযোগিতায় সারা দেশ থেকে ৩৭টি ক্লাব নিবন্ধন করেছিল। তার মধ্যে ৩৫টি ক্লাবের হয়ে ১২০ জন তরুণ বক্সার অংশ নিবে। তার মধ্যে ছেলে ৯০ জন, মেয়ে ৩০ জন। আগামীকাল মঙ্গলবার সকাল ৮টা থেকে প্রতিযোগিতা শুরু হবে। বুধবার বিকেল ৪টায় শেষ হবে। প্রতিযোগিতার চ্যাম্পিয়ন, রানার্স-আপ ও তৃতীয় হওয়া দলের জন্য ট্রফি, মেডেল ও প্রাইজমানি থাকবে। এ ছাড়া থাকবে ব্যক্তিগত পুরস্কারও।’

সংবাদ সম্মেলনে আরও জানানো হয় বালক বিভাগের ওজন শ্রেণি হলো চারটি- ২৯ কেজি, ৩২ কেজি, ৩৫ কেজি ও ৩৮ কেজি। বালিকা বিভাগের ওজন শ্রেণি হলো- ৪২ কেজি ও ৪৫ কেজি। প্রতিযোগিতা চ্যাম্পিয়ন ও রানার্স-আপ দলকে ট্রফি ও মেডেল দেওয়া হবে। এ ছাড়া প্রত্যেকটি ওজন শ্রেণির সেরাদেরও পুরস্কৃত করা হবে। থাকবে প্রাইজমানিও।

এম ইকবাল বিন আনোয়ার (ডন) বলেন, ‘শেখ রাসেল অনূর্ধ্ব-১৬ ক্লাব কাপ বক্সিং প্রতিযোগিতা ট্যালেন্ট হান্ট জাতীয় প্রতিযোগিতা হওয়ায় এটার সঙ্গে আমরা ওয়ালটন পরিবার যুক্ত হয়েছি। এই ধরনের প্রতিযোগিতার সঙ্গে আমরা সব সময় যুক্ত হওয়ার চেষ্টা করি। কারণ, আমরা বিশ্বাস করি এই ধরনের ট্যালেন্ট হান্ট জাতীয় প্রতিযোগিতার মাধ্যমে ভালো ভালো অ্যাথলেটরা উঠে আসেন। এবারের এই প্রতিযোগিতায় ট্রফি ও মেডেল দেওয়ার পাশাপাশি প্রাইজমানিও দেওয়া হবে।’

এই প্রতিযোগিতার সহযোগিতায় রয়েছে ওয়ালটন গ্রুপের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল। আর মিডিয়া পার্টনার হিসেবে আছে এটিএন বাংলা, এটিএন নিউজ ও আরটিভি। রেডিও পার্টনার রেডিও টুডে। আর অনলাইন পার্টনার রাইজিংবিডি ডটকম।

ঢাকা/আমিনুল

সর্বশেষ

পাঠকপ্রিয়