Risingbd Online Bangla News Portal

ঢাকা     মঙ্গলবার   ০৭ ডিসেম্বর ২০২১ ||  অগ্রহায়ণ ২৩ ১৪২৮ ||  ০১ জমাদিউল আউয়াল ১৪৪৩

ঐচ্ছিক অনুশীলনে নেই মাহমুদউল্লাহ-সাকিব

মাসকট থেকে ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০০:০৬, ১৯ অক্টোবর ২০২১   আপডেট: ০১:২০, ১৯ অক্টোবর ২০২১
ঐচ্ছিক অনুশীলনে নেই মাহমুদউল্লাহ-সাকিব

স্কটিশদের বিপক্ষে হেরে পচা শামুকে পা কেটেছে উড়তে থাকা বাংলাদেশ জাতীয় দলের। অস্ট্রেলিয়া-নিউ জিল্যান্ডের বিপক্ষে সিরিজ জয়, র‌্যাঙ্কিংয়ে উন্নতি মরুর বুকে সবকিছু ধুলোয় মিশে গেছে এক রাতেই। এবার সামনে ওমান বাঁধা। মাহমুদউল্লাহর দল বিশ্বকাপের মূলপর্বের টিকিট কাটতে হলে এই ম্যাচে জয় ছাড়া কোনো বিকল্প নেই।

সোমবার (১৮ অক্টোবর) মাসকটের আল আমিরাত স্টেডিয়ামে ওমানের বিপক্ষে ম্যাচকে সামনে রেখে ঐচ্ছিক অনুশীলন করে বাংলাদেশ দল। সন্ধ্যা থেকে শুরু হওয়া এই অনুশীলনে ছিলেন না অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ, সাকিব আল হাসানসহ স্কটল্যান্ডের বিপক্ষে খেলা একাদশের বড় একটি অংশ।

স্কটিশদের বিপক্ষে খেলা ক্রিকেটারদের মধ্যে অনুশীলনে আসেন মুশফিকুর রহিম, মোস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ ও নুরুল হাসান সোহান। এ ছাড়া শরিফুল ইসলাম, শামীম হোসেন ও নাঈম শেখরা ছিলেন এই অনুশীলনে।

শুরুতেই মাঠে এসে বেশকিছুক্ষণ উইকেট বোঝার চেষ্টা করেছেন শামীম-নাঈম। এরপর কিছুক্ষণ ওয়ার্মআপ করে ব্যাট হাতে নেটে নেমে পড়েন। মোস্তাফিজ-তাসকিনরা বল হাতে ঝালিয়ে নেন নিজেদের। এ ছাড়া তাসকিন আহমেদকে দেখা গেছে ব্যাটিং করতে।

ওমানের বিপক্ষে ওপেনিংয়ে সৌম্য সরকার তার জায়গা হারাতে পারেন। দেখা যেতে পারে নাঈমকে। তাকে নিয়ে ডমিঙ্গো-অ্যাশওয়েল প্রিন্সরা বেশ কিছুক্ষণ কাজ করেছেন, দূর থেকে দাঁড়িয়ে দেখেছেন আর কিছু ভুল হলে দেখিয়ে দিচ্ছিলেন কোনটা কীভাবে খেলতে হবে।

আজ মঙ্গলবার বাংলাদেশ সময় রাত ৮টায় ওমানের বিপক্ষে মাসকটের আল আমিরাত ক্রিকেট স্টেডিয়ামে মাঠে নামবে বাংলাদেশ। স্বাগতিকদের বিপক্ষে রাসেল ডমিঙ্গোর দলকে অগ্নীপরীক্ষা দিতে হবে।

রিয়াদ/আমিনুল

সর্বশেষ

পাঠকপ্রিয়