ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

নাঈমের ফের ৪ উইকেট, জয়ের অপেক্ষায় চট্টগ্রাম

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:২৬, ১৯ অক্টোবর ২০২১  
নাঈমের ফের ৪ উইকেট, জয়ের অপেক্ষায় চট্টগ্রাম

জাতীয় ক্রিকেট লিগের প্রথম রাউন্ডে জয়ের অপেক্ষায় চট্টগ্রাম বিভাগ। চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে রাজশাহী বিভাগকে হারাতে বুধবার ৬২ রান লাগবে স্বাগতিকদের। হাতে আছে ৮ উইকেট। ক্রিজে আছেন সাদিকুর রহমান ও নাঈম হাসান। শেষ দিনে ব্যাটিংয়ের অপেক্ষায় আছেন মুমিনুল, ইয়াসির, দিপুরা। অঘটন না হলে চট্টগ্রামই পরবে জয়ের মালা।

প্রথম ইনিংসের মতো দ্বিতীয় ইনিংসেও ৪ উইকেট পেয়েছেন অফস্পিনার নাঈম হাসান। তার ঘূর্ণিতে রাজশাহী দ্বিতীয় ইনিংসে বেশিদূর যেতে পারেনি। ১৮৩ রানে পিছিয়ে থেকে ব্যাটিংয়ে নেমে দ্বিতীয় ইনিংসে রাজশাহী তোলে ২৫৯ রান। নাঈমের ৪ উইকেটের সঙ্গে ৩ উইকেট পেয়েছেন মেহেদী হাসান রানা। একটি করে উইকেট নিয়েছেন ইরফান, হাসান ও নোমান।

আগের দিনের দুই অপরাজিত ব্যাটসম্যান অমি ও তৌহিদ দুজনই তুলে নেন ফিফটি। কিন্তু ইনিংস বড় করতে পারেননি কেউ। অমি থেমে যান ৫৩ রান। তৌহিদের ব্যাট থেকে আসে ৬৮ রান। শেষ দিকে ফরহাদ রেজার ৪০ ও সানজামুলের ৩৯ রানে কিছুটা লড়াই করেছিল রাজশাহী। কিন্তু ইনিংস বড় করতে না পারায় রাজশাহীর পুঁজিও বড় হয়নি।

৭৭ রানের টার্গেটে খেলতে নেমে শুরুতেই দুই উইকেট হারায় চট্টগ্রাম। তাসামুল ২ রানে আউট হওয়ার পর প্রথম ইনিংসে ফিফটি পাওয়া ইরফান শুক্কুর ফেরেন ৭ রানে। নাঈম ও সাদিকুর দুজনই ৩ রানে অপরাজিত থেকে দিন শেষ করেছেন। দেখার বিষয়, বুধবার তারাই কি ম্যাচ শেষ করতে পারেন নাকি মুমিনুল, ইয়াসিরদেরও মাঠে নামা লাগে!

ঢাকা/ইয়াসিন/ফাহিম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়