ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

শুভর ৬ উইকেটে বড় লিড নিতে ব্যর্থ খুলনা

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৫৯, ১৯ অক্টোবর ২০২১  
শুভর ৬ উইকেটে বড় লিড নিতে ব্যর্থ খুলনা

রংপুরের ২৫৭ রানের জবাবে প্রথম ইনিংসে লিড বাড়িয়ে নেওয়ার লক্ষ্য ছিল খুলনার। তা হতে দেননি সোহরাওয়ার্দী শুভ। খুলনাকে ২৬০ রানে গুটিয়ে দিতে ৬ উইকেট নিয়েছেন তিনি। দ্বিতীয় ইনিংস খেলতে নেমে রংপুর তৃতীয় দিনের খেলা শেষ করেছে ৩৯ রানের লিড নিয়ে। ৪২ রান করেছে তারা কোনো উইকেট না হারিয়ে।

সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে জাতীয় ক্রিকেট লিগের প্রথম রাউন্ডে প্রথম স্তরের এই ম্যাচের ফল বের করতে হলে বুধবার শেষ দিন বোলারদের ভূমিকা রাখতে হবে।

৪ উইকেটে ১৭১ রানে মঙ্গলবারের খেলা শুরু করেছিল খুলনা। ১৭ রানে অপরাজিত নামা মেহেদী হাসান মিরাজকে (২৩) ধীমান ঘোষের ক্যাচ বানান রবিউল হক। ১৬ রানের জন্য এনামুল হক বিজয় সেঞ্চুরি করতে পারেননি। ৭২ রানে খেলতে নেমে তিনি শিকার হন শুভর। ১৬৪ বলে ৫ চার ও ৩ ছয়ে ৮৪ রান করে আউট এনামুল।

নাহিদুল ইসলামকে (২৯) ফিরিয়ে ইনিংসে নিজের পাঁচ নম্বর উইকেট পান শুভ। মঈনুল ইসলাম সোহেলকে ফিরিয়ে খুলনাকে গুটিয়ে দেন এই স্পিনার। রংপুরের পক্ষে তিনটি উইকেট পান মুকিদুল ইসলাম মুগ্ধ।

রংপুর দ্বিতীয় ইনিংস খেলতে নেমে মায়শুকুর রহমান ও জাহিদ জাভেদের অপরাজিত জুটিতে লিড নেয়। ২১ রানে মায়শুকুর ও ২০ রানে জাহিদ অপরাজিত আছেন।

ঢাকা/ফাহিম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়